ইউএনও’র মানবিকতায় প্রতিবন্ধী ব্যবসায়ী ফিরে পেলেন হারানো দোকানঘর

সুবর্ণবার্তা ডেস্ক: সুবর্ণবার্তার পেইজবুক পেইজের নিউজ দেখে সুবর্ণচরের প্রতিবন্ধী ব্যবসায়ী নুরুল্লাহকে তার দোকান ঘরে পুনরায় প্রবেশ করার ব্যবস্থা করেন সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার এএসএম ইবনুল হাসান ইভেন।

সুবর্ণচর উপজেলা নির্বাহী অফিসার এএস এম ইবনুল হাসান ইভেন আজ সামাজিক যোগাযোগ মাধ্যম সুবর্ণচর উপজেলা প্রশাসনের ফেইজবুক পেইজে একটি বার্তার মাধ্যমে করোনার সময়ে সকল দোকান মালিককে মানবিক হওয়ার আহবান জানান এবং সংবাদদাতা সাংবাদিক আব্দুল বারী বাবলুকে ধন্যবাদ দেন।

নিম্নে তার ফেইজবুকের বার্তাটি হুবুহু তুলে ধরা হলো-

করোনার সময়ে অমানবিক হবেন না:
ক্ষুদ্র ব্যবসায়ীগণ যারা দোকান ভাড়ায় নিয়েছেন তাদের উপার্জন বন্ধ। তাদের পক্ষে কিছুদিন হয়ত ভাড়া দেওয়া কঠিন। ঘরের মালিকগণ টাকা দেওয়ার জন্য অমানবিক আচরণ করবেন না। ব্যবসা চালু হলে তিনি হয়ত ভাড়া মিটিয়ে দিবেন। ততদিন ধৈর্য ধরুন।
পূর্ব চরবাটা ইউনিয়নে একজন প্রতিবন্ধী ব্যবসায়ীকে দোকানঘর থেকে বের করে দেওয়া হয়েছিল। উপজেলা প্রশাসন পুণরায় তাকে ব্যবসাস্থলে ফেরত পাঠিয়েছে। ধন্যবাদ Abdul Bari Bablu তথ্য সহায়তা করার জন্য।

উল্লেখ্য, গতকাল সোমবার(৪মে) পূর্ব চরবাটা ইউনিয়নের হাবিবিয়া মার্কেটে আজ সন্ধ্যায় ঘর ভাড়া দিতে না পারায় এক প্রতিবন্ধী কাপড় ব্যবসয়ীর দোকানের মালামাল রাস্তায় পেলে দেয় খাসের হাট বাজারের সাবেক সিডি দোকানদার কামরুল ইসলাম ওরফে সিডি কামরুল।

এআর/সুবর্ণবার্তা

Updated: May 5, 2020 — 8:20 am

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *