নোয়াখালীতে নতুন ৯৬ জনের শরীরে করোনা শনাক্ত, মোট আক্রান্ত ৫৭৫

নিজস্ব প্রতিনিধি: নোয়াখালীতে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে ইতিম্যে ২জনের মৃত্যু হয়েছে। এছাড়া গত ২৪ ঘন্টায় সর্বোচ্চ ৯৬ জনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে। এনিয়ে জেলায় মোট আক্রান্ত হয়েছে ৫৭৫ জন মৃত্যুবরণ করেছে ১২ জন।

শনিবার (৩০ মে) সকাল ১১টায় এ তথ্য জানা যায়, জেলা সিভিল সার্জন ডা, মোমিনুর রহমান বলেন, গত (২৬, ২৭ ২৮ মে) তাদের শরীরের নমুনা সংগ্রহ করে পরীক্ষা জন্য আব্দুল মালেক উকিল মেডিকেল কলেজে নোয়াখালী বিজ্ঞান প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) ল্যবে পাঠানো হয় পরে ২৯ মে রাতে তাদের রিপোর্ট আসলে তাতে করোনা পজিটিভ আসে

আক্রান্তদের মধ্যে বিভিন্ন শ্রেনী পেশার মানুষ রয়েছেন। তাদের মধ্যে ১৯ জনকে মাইজদী শহীদ ভুলু স্টেডিয়ামে স্থাপিত অস্থায়ী করোনা ভাইরাস হাসপাতালের আইসোলেশনে রাখা হয়েছে। ৫০২ জন নিজ নিজ বাড়ীতে চিকিৎসা সেবা নিচ্ছেন। বয়স্ক ব্যক্তিকে ঢাকায় চিকিৎসা জন্য হাসপাতালে পাঠানো হয়েছে তিনি বর্তমানে সুস্থ রয়েছেন। ৪১ জন সুস্থ হয়ে বাড়ী ফিরে গেছেন ১২ জন করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন।

তিনি আরও বলেন,শনাক্ত হওয়া প্রায় সবাই জ্বর কাশিতে ভুগছিল। এমন খবরের ভিত্তিতে তাদের নমুনা সংগ্রহ করা হয়েছিল। সে নমুনায় তাদের করোনা পজিটিভ আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *