সাংবাদিক, পুলিশ ও ডাক্তারের পরিবারকে সহায়তা দিলেন এমপি

নোয়াখালী প্রতিনিধি:


করোনায় আক্রান্ত হয়ে প্রথম মৃত্যুবরণকারী সাংবাদিক দৈনিক সময়ের আলো পত্রিকার প্রধান প্রতিবেদক হুমায়ুন কবির খোকনের পরিবারকে আর্থিক সহায়তা দিলেন নোয়খালী-৪ (সদর- সূবর্ণচর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক একরামুর করিম চৌধুরী।

বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে একরাম চৌধুরী ফাউন্ডেশন থেকে সময়ের আলোর স্টাফ রিপোর্টার মাহবুবুর রহমান বাবু এর হাতে পঞ্চাশ হাজার টাকার চেক তুলে দেন তিনি।

এছাড়াও এসময় তিনি করোনায় মৃত্যুবরণকারী চিকিৎসক মইন উদ্দিনের পরিবারকে দুই লাখ, পুলিশ কনস্টেবল জসিম উদ্দিনের পরিবারকে পঞ্চাশ হাজার এবং নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ে করোনা পরীক্ষার ল্যাব স্থাপনের জন্য পাঁচ লাখ টাকা প্রদান করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক তন্ময় দাস, সিভিল সার্জন ডাঃ মোমিনুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খিসা, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শামসুদ্দিন জেহান,সাংবাদিক আকবর হোসেন সোহাগ, সাংবাদিক আসাদুজ্জামান চেীধুরী কাজল, সাংবাদিক মিজানুর রহমান সহ জেলায় কর্মরত সাংবাদিকবৃন্দ।

উল্লেখ্য, মঙ্গলবার রাতে হুমায়ুন কবির খোকন রাজধানীর উত্তরায় রিজেন্ট হাসপাতালে মৃত্যুবরণ করেন। পরে তার নমুনা পরীক্ষায় করোনা পজেটিভ জানা যায়।

Updated: May 1, 2020 — 2:25 pm

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *