আজ কোথায় কী ?

0
109

রাজধানীতে প্রতিদিন নানা কর্মসূচি পালন করে থাকে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। শনিবার (৪ নভেম্বর) প্রধানমন্ত্রীসহ বিভিন্ন মন্ত্রী এবং সংগঠনের উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে কী কী রয়েছে, দিনের শুরুতেই তা জেনে নিতে পারেন।
আজ কোথায় কী?

প্রধানমন্ত্রীর কর্মসূচি

দুপুর আড়াইটায় আগারগাঁও স্টেশন থেকে মেট্রোরেলের আগারগাঁও-মতিঝিল অংশের উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর মতিঝিল স্টেশনে আরেকটি উদ্বোধনী অনুষ্ঠানের জন্য তিনি মেট্রোরেলে চড়ে মতিঝিলের উদ্দেশে যাত্রা করবেন।

এদিকে মতিঝিলের পার্শ্ববর্তী আরামবাগে আওয়ামী লীগ আয়োজিত জনসভার জন্য নির্মাণ করা হয়েছে বিশাল মঞ্চ। এ জনসভায় প্রধান অতিথির ভাষণ দেবেন শেখ হাসিনা।

স্পিকারের কর্মসূচি

সকাল সোয়া ১০টায় তেজগাঁও আলোকী কনভেনশন হলে টেডএক্স আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে যোগ দেবেন স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। এরপর বেলা সোয়া ১১টায় বনানী হোটেলে সাউথ এশিয়ান রিজিওনাল কো-অপারেশন সামিটে অংশ নেবেন। এ ছাড়া দুপুর সোয়া ১২টায় রাজধানীর রেডিসন হোটেলের ব্লু ওয়াটার গার্ডেনে জাতীয় সংবিধান দিবস উদ্‌যাপন উপলক্ষে সেমিনারে যোগ দেবেন তিনি।

নির্বাচন কমিশনের কর্মসূচি

সকাল সাড়ে ১০টা ও বিকেল ৩টায় দুই দফায় নিবন্ধিত ৪৪টি রাজনৈতিক দলের সঙ্গে আলোচনায় বসবে নির্বাচন কমিশন।

জিএম কাদেরের কর্মসূচি

বেলা ১১টায় বানানী কার্যালয়ে নিজের দুটি বইয়ের মোড়ক উন্মোচন অনুষ্ঠানে কথা বলবেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

আইনমন্ত্রীর অনুষ্ঠান

বেলা ১১টায় রাজধানীর রেডিসন হোটেলের ব্লু ওয়াটার গার্ডেনে জাতীয় সংবিধান দিবস উদ্‌যাপন উপলক্ষে সেমিনারে সভাপতিত্ব করবেন আাইনমন্ত্রী আনিসুল হক।

স্থানীয় সরকার মন্ত্রীর কর্মসূচি

দুপুর সাড়ে ১২টায় সিরডাপ ইন্টারন্যাশনাল কনফারেন্স সেন্টার ফেলোশিপ ট্রেনিং প্রোগ্রামের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দেবেন স্থানীয় সরকারমন্ত্রী মো. তাজুল ইসলাম। এ ছাড়া বিকেল সাড়ে ৩টায় আগারগাঁও সমবায় অধিদফতরে জাতীয় সমবায় দিবস ২০২৩ উদ্‌যাপন অনুষ্ঠানে যোগ দেবেন।

অ্যাডভোকেট কামরুল ইসলামের কর্মসূচি

বেলা সাড়ে ১১টায় কাকরাইল ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের সামনে থেকে মেট্রোরেলের উদ্বোধন ও সুধী সমাবেশে যোগ দেবেন অ্যাডভোকেট কামরুল ইসলামের নেতৃত্বে কামরাঙ্গীরচর আওয়ামী লীগের নেতাকর্মীরা।

 

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here