জয় বাংলা কনসার্ট: আর বাকি ১ দিন

0
107

দিন গুনতে গুনতে আর মাত্র একদিন বাকি তারুণ্যের সর্ববৃহৎ কনসার্ট ‘জয় বাংলা কনসার্ট’-র। চট্টগ্রামে অনুষ্ঠিত হওয়া বড় এ গানের আসরকে ঘিরে আগ্রহ বেড়েই চলেছে তরুণ প্রজন্ম ও সংগীতপ্রেমীদের।

২০১৫ সাল থেকে এই কনসার্ট ঢাকার আর্মি স্টেডিয়ামে আয়োজন করে আসছিল সেন্টার ফর রিসার্চ অ্যান্ড ইনফরমেশন (সিআরআই) এর তারুণ্যের প্লাটফর্ম ইয়াং বাংলা। জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ৭ মার্চের ভাষণের দিনটিকে স্মরণ করে প্রতি বছর এ কনসার্টের আয়োজন করা হয়।

করোনার সময় ছাড়া আয়োজকরা প্রতিবারই এ তারুণ্যের সংগীতায়োজনে মেতে ওঠে। তাই প্রতিবারের মত এবারও আয়োজন করা হয়েছে জয় বাংলা কনসার্টের।

তবে কনসার্টের ভেন্যু ঢাকার আর্মি স্টেডিয়ামের চল ভেঙে এবারই প্রথম ঢাকার বাইরে চট্টগ্রামে অনুষ্ঠিত হতে চলেছে কনসার্টটি। চট্টগ্রামের এম এ আজিজ স্টেডিয়ামে সুরের মুর্ছনায় মেতে উঠবে সংগীতপ্রেমীরা।

৭ মার্চ আয়োজিত এবারের কনসার্ট মাতাবে সর্বমোট ৯টি দেশীয় ব্র্যান্ড দল। এগুলো হলো- অ্যাভোয়েড রাফা, নেমেসিস, চিরকুট, মেঘদল, লালন, তীরন্দাজ( চট্টগ্রামের ব্যান্ড দল ), কার্নিভাল, আর্টসেল এবং ক্রিপটিক ফেইট।

প্রতিবারের মতো এবারও কনসার্টে প্রবেশের জন্য ফ্রি রেজিস্ট্রেশনের ব্যবস্থা রয়েছে। নির্দিষ্ট সময়ের মধ্যে রেজিস্ট্রেশন হলেই পাওয়া যাবে প্রবেশ টিকিট।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here