টি-টোয়েন্টি সিরিজ নিয়ে যা বললেন সাকিব

0
246

তামিমের অবসর নিয়ে গেল কয়েক দিনে বড় ঝড় বয়ে গেছে বাংলাদেশ ক্রিকেটে। আফগানিস্তানের বিপক্ষে ঘরের মাঠে সিরিজ হেরেছে বাংলাদেশ। টি-টোয়েন্টির আগের দিন গণমাধ্যমে সঙ্গে কথা বলেছেন অধিনায়ক সাকিব আল হাসান।

বৃহস্পতিবার সিলেটে সংবাদ সম্মেলনে আসেন সাকিব। সেখানে সরাসরি তামিমের অবসরগ্রহণ নিয়ে কোনো কথা না বললেও দলের পরিবেশ ও অবস্থা নিয়ে মুখ খুলেছেন টাইগার অলরাউন্ডার।

তিনি বলেন, ‘আসলে দেখেন, বাইরে থেকে অনেক কিছু অনেক রকম মনে হতে পারে। ড্রেসিংরুমে আমার কাছে মনে হয়নি আমরা কখনো আনসেটল ছিলাম কিংবা এখন আছি। আমি মনে করি পরিবেশ সব সময় ভালো আছে।’

দলের সাফল্য ব্যর্থতার নিরিখে অনেকে ড্রেসিংরুমের পরিস্থিতি পরিমাপ করেন। তবে সাকিবের ভাষায়, আমার কাছে মনে হয় না ড্রেসিংরুমের পরিবেশ খুব একটা পরিবর্তন হয় আমরা জিতলে অথবা হারলে।

সাকিব বলেন, আমাদের চেষ্টা থাকে প্রতিদিন কীভাবে নিজেদের উন্নতি করতে পারি এবং সেই হিসেবে টিমের জন্য পারফর্ম করতে পারি ও টিমের জন্য অবদান রাখতে পারি।

বিশ্বসেরা অলরাউন্ডার বলেন, প্রতিপক্ষ নিয়ে যত কম চিন্তা করা যায় তত ফল আরও ভালো করে বাংলাদেশ। আমার কাছে মনে হয় আমরা দল হিসেবে তখনই ভালো খেলি, যখন অন্য দলকে নিয়ে চিন্তা কম করি।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here