‘রওশন এরশাদকে চেয়ারম্যান বানানোর কোনো ঘটনাই ঘটেনি’

0
320

রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান বানানোর কোনো ঘটনা ঘটেনি বলে দাবি করেছেন দলটির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু।

মঙ্গলবার (২২ আগস্ট) দলটির চেয়ারম্যানের প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালীর পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

মুজিবুল হক চুন্নু বলেন, গণমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে একটি খবর এসেছে, যে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে অব্যাহতি দেওয়া হয়েছে। এটি একটি ভুয়া খবর। দলের যে কয়জন কো-চেয়ারম্যানদের নাম ব্যবহার করে নিউজটি করা হয়েছে, তাদের প্রত্যেকের সঙ্গে আমার কথা হয়েছে। কো-চেয়ারম্যানরা জানিয়েছেন, তারা এমন কোনো সিদ্ধান্তে সহায়তা করেননি এবং স্বাক্ষর করেননি। স্বাক্ষর দেওয়ার প্রশ্নই আসে না। দলের গঠনতন্ত্র অনুযায়ী যে কেউ ইচ্ছে করলেই চেয়ারম্যানকে অব্যাহতি দিতে পারেন না। গঠনতন্ত্রের বাইরে কেউই কিছু করতে পারবে না।

তিনি বলেন, জাতীয় পার্টির নেতাকর্মীরা গোলাম মোহাম্মদ কাদেরের নেতৃত্বে ঐক্যবদ্ধ রয়েছেন। জাতীয় পার্টি থেকে বহিষ্কৃত কিছু ব্যক্তি ম্যাডামের (রওশন এরশাদ) নাম ব্যবহার করে এমন একটি ভুয়া খবর দিয়েছে। এমন কোনো ঘটনাই ঘটেনি এবং এমনটি ঘটনার সুযোগও নেই।

বিজ্ঞপ্তিতে ভুয়া খবরে বিভ্রান্ত না হতে সবার প্রতি আহ্বান জানান জাতীয় পার্টির মহাসচিব।

এর আগে, দুপুরে একটি প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রওশন এরশাদকে জাতীয় পার্টির চেয়ারম্যান হিসেবে দায়িত্ব দেওয়ার খবর সামনে আসে। যা নিয়ে দেশের বিভিন্ন গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হয়। এদিকে দলটিতে এতদিন ধরে যিনি চেয়ারম্যানের দায়িত্ব পালন করে আসছেন, সেই জি এম কাদের ভারত সফরে রয়েছেন। ফলে তার অনুপস্থিতিতে দলের চেয়ার‌ম্যান পদে পরিবর্তনের খবরটি নিয়ে ব্যাপক আলোচনা ও সমালোচনার সৃষ্টি হয়।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here