সুখবরের পরই দুঃসংবাদ পেলেন তামিম

0
129

বিশ্বকাপের দল ঘোষণার পূর্ব পর্যন্ত সবচেয়ে আলোচনায় ছিলেন তামিম ইকবাল। অভিজ্ঞ এই ক্রিকেটারের ফিটনেস, বিশ্বকাপ দলে না থাকা নিয়ে সরগরম ছিল দেশের ক্রীড়াঙ্গন। শেষ পর্যন্ত তামিমকে বাদ দিয়েই বিশ্বকাপে মাঠে নামে বাংলাদেশ। ইতোমধ্যে টাইগাররা একটি ম্যাচ জিতে নিয়েছে। দ্বিতীয় ম্যাচে এই মুহূর্তে ইংল্যান্ডের বিপক্ষে লড়াই করছে সাকিব-মিরাজরা।

ইংল্যান্ডের বিপক্ষে মাঠে নামার আগে সোমবার (৯ অক্টোবর) সুখবর পেয়েছিলেন টাইগারদের এই ড্যাশিং ওপেনার। তার সুখবরটি এসেছিল আবুধাবি টি-১০ ফ্র্যাঞ্চাইজি ক্রিকেট টুর্নামেন্ট থেকে। টুর্নামেন্টের ড্রাফটে পুরো বিশ্ব থেকে ৭৮২ জন খেলোয়াড় সুযোগ পেয়েছিলেন, সেখানে বাংলাদেশ থেকে ছিলেন তামিম ইকবাল।

তামিম ছাড়াও ড্রাফটের প্লাটিনাম ক্যাটাগরিতে ছিলেন বাংলাদেশের লিটন কুমার দাস। তার সঙ্গে ছিলেন আদিল রাশিদ, ক্রিস লিন ও মোহাম্মদ নবীদের মতো তারকারা। তবে শেষ পর্যন্ত ড্রাফট থেকে তাকে কোনো ফ্র্যাঞ্চাইজিই দলে নেয়ার আগ্রহ দেখায়নি। দল পাননি লিটন দাসও।

তামিম ও লিটন দল না পেলেও ঠিকই দল পেয়েছেন সাকিব আল হাসান, তাসকিন আহমেদ ও অলরাউন্ডার জিয়াউর রহমান। সাকিব ও তাসকিন মাঠ মাতাবেন বাংলা টাইগার্সের হয়ে আর জিয়া মাঠ মাতাবেন নর্দান ওয়ারিয়র্সের হয়ে।

এবারের আবুধাবি টি-১০ ক্রিকেটে অংশ নেবে ৮টি দল। সেগুলো হলো- বাংলা টাইগার্স, চেন্নাই ব্রেভস, ডেকান গ্লাডিয়েটরস, দিল্লি বুলস, মরিসভিলি স্যাম্প আর্মি, নিউইয়র্ক স্টাইকার্স, নর্দান ওয়ারিয়র্স ও টিম আবুধাবি।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here