সৌদির আল-হিলালে নাম লেখালেন নেইমার

0
491

ফরাসি ক্লাব পিএসজি ছাড়তে চান নেইমার জুনিয়র, এমন গুঞ্জন অনেক দিন ধরেই চলছিল। তবে ব্রাজিলিয়ান তারকার পরবর্তী গন্তব্য কোথায় হবে, তা এতদিন ধরে অনিশ্চিত ছিল। এবার নেইমারের দলবদল নিশ্চিত করেছে ব্রিটিশ গণমাধ্যম বিবিসি।

সংবাদমাধ্যমটি জানিয়েছে, নেইমারের জন্য পিএসজিকে ৯ কোটি ইউরো দেবে আল-হিলাল। পাশাপাশি শর্তসাপেক্ষে প্রাসঙ্গিক আরও কিছু অর্থ খরচ করতে হবে সৌদি লিগের এই ক্লাবকে।

বিবিসির দেওয়া তথ্যমতে, নেইমারকে ছাড়তে রাজি হয়েছে পিএসজি। দলবদলের প্রক্রিয়ার কাজ শেষের দিকে। আনুষ্ঠানিক ঘোষণা দিতে আর মাত্র দুটি কাজ বাকি আছে। আজই নেইমারের স্বাস্থ্য পরীক্ষা করা হবে। আর বাকি কাজ, প্রয়োজনীয় কাগজপত্র চূড়ান্ত করা।

দলবদলের বিশ্বস্ত সাংবাদিক ফ্যাবজিও রোমানিও জানিয়েছেন, আল-হিলালের সঙ্গে নেইমারের দুই বছরের চুক্তি হয়েছে। যার মেয়াদ থাকবে জুন ৩০, ২০২৫ পর্যন্ত। বার্সা থেকে পিএসজিতে এসে দশ নম্বর জার্সি পেয়েছিলেন নেইমার। এবার প্যারিস ছাড়লেও তার জার্সি নম্বরে পরিবর্তন আসছে না। আল-হিলালেও দশ নম্বর জার্সি পাবেন নেইমার।

রোমানো আরও জানিয়েছেন, নেইমারের এই চুক্তিতে বার্সেলোনায় ধারে ফেরার কোনো শর্ত নেই। অর্থাৎ শুধু আল-হিলালেই খেলবেন।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম গ্লোবো স্পোর্তে জানিয়েছে, দুই মৌসুমের নেইমারকে ৩২ কোটি ইউরো বেতনের প্রস্তাব দিয়েছে আল হিলাল। পিএসজিতে বছরে আড়াই কোটি ইউরো বেতন পান এই তারকা।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here