চালককে পিটিয়ে অটোরিকশা ছিনতাই, আটক ৩

0
27

সিরাজগঞ্জে চালকের মাথায় হাতুড়ি দিয়ে পিটিয়ে আহত করে অটোরিকশা ছিনিয়ে নেয়ার ঘটনায় ৩ ছিনতাইকারীকে আটক করেছে পুলিশ। শুক্রবার ভোরে তাদের আটক করেছে থানা পুলিশ।

শুক্রবার (২৬ এপ্রিল) রাতে সিরাজগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

আটকরা হলেন: সদর উপজেলার ছাতিয়ানতলী গ্রামের মো. জিয়া (২২), একই গ্রামের সাইদুল ইসলাম (২১) ও আব্দুল্লাহ ওরফে আব্দুল (১৮)।

আহত অটোরিকশা চালক সাইফুল ইসলামকে (৬০) সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা রয়েছে। তার বাড়ি পৌর এলাকার চককোবদাসপাড়া মহল্লায়।

ওসি সিরাজুল ইসলাম জানান, বৃহস্পতিবার রাতে অটোরিকশাটি ১০০ টাকা ভাড়ায় চুক্তি করে সদর উপজেলার শিয়ালকোল এলাকায় নিয়ে যান তিন ছিনতাইকারী। অটোরিকশাটি নির্জন জায়গায় পৌঁছালে পেছন থেকে হাতুড়ি দিয়ে চালকের মাথায় সজোরে আঘাত করে গুরুতর আহত করে রাস্তার পাশে ড্রেনে ফেলে রাখে। পরে দ্রুত অটোরিকশা নিয়ে পালিয়ে যায় তারা।

তিনি আরও জানান, শুক্রবার ভোরে সদর উপজেলার সায়দাবাদ এলাকায় টহল পুলিশ ওই তিন ছিনতাইকারীর গতিবিধি সন্দেহ হলে ছিনতাই করা আটোরিকশাসহ তাদের আটক করে থানায় নিয়ে যায়। পরে পুলিশ তাদের জিজ্ঞাসাবাদ করলে তারা ঘটনার কথা স্বীকার করে। পরে তাদের দেয়া তথ্যের ভিত্তিতে অটোচালককে আহত অবস্থায় হাসপাতালে পায় পুলিশ। এ ঘটনায় তিন ছিনতাইকারীর বিরুদ্ধে দস্যুতা ও অটোরিকশা চালককে পিটিয়ে আহত করার অভিযোগে মামলা করা হয়েছে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here