প্রয়াত শিক্ষক কর্মচারীদের স্মরণে স্মরণসভা ও দোয়া অনুষ্ঠান।

0
171

সুবর্ণচরের স্বনামধন্য ও ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির আয়োজনে সদ্য প্রয়াত প্রাক্তন প্রধান শিক্ষক মোহাম্মদ মোস্তফা স্যার সহ প্রয়াত শিক্ষক কর্মচারীদের স্মরণে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

শনিবার (০২ সেপ্টেম্বর) সকাল ১০ টায় বিদ্যালয় হল রুমে, অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও সুবর্ণচর উপজেলা পরিষদের স্বনামধন্য চেয়ারম্যান অধ্যক্ষ এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম এর সভাপতিত্বে উপস্থিত ছিলেন অত্র বিদ্যালয়ের প্রধান শিক্ষক অসীম দাস,২নং চর বাটা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আমিরুল ইসলাম রাজীব, সাবেক চেয়ারম্যান মোজাম্মেল হোসেন,সৈকত সরকারি কলেজের প্রভাষক মিজানুর রহমান, সাগরিকা সমাজ উন্নয়ন সংস্থার পরিচালক সাইফুল ইসলাম সুমন,জেলা পরিষদের সদস্য আতিক উল্লাহ সুজন এছাড়াও বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানের অধ্যক্ষ, প্রধান শিক্ষক ও বিদ্যালয়ের প্রাক্তন বর্তমান শিক্ষক, ছাত্রছাত্রীরা উপস্থিত ছিলেন।

এ সময় বক্তারা, শিক্ষকদের বিভিন্ন বিষয় নিয়ে স্মৃতিচারণ করে বলেন, গত কিছুদিন আগে বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক সর্বজন শ্রদ্ধেয় ব্যক্তি মরহুম মোহাম্মদ মোস্তফা স্যার পৃথিবীর মায়া ত্যাগ করে চির বিদায় নেয়।তিনি ১৯৭৪ সাল থেকে ২০০৫ সাল পর্যন্ত দীর্ঘদিন সুনামের সাথে এই বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দায়িত্ব পালন করেন। তাছাড়া অবসরজনিত কারণে বিদ্যালয়ের আরো অনেক শিক্ষক কর্মচারী বিদায় নিয়েছেন তাদের তখন স্মরণ করা হয়।

উল্লেখ্য, প্রাক্তন ছাত্র-ছাত্রী সমিতির পক্ষে মো. আজগর হোসেন বলেন, সকলের প্রচেষ্টায় প্রয়াত শিক্ষকদের স্মরণে দোয়া মাহফিল প্রতিবছর আয়োজন করার বিষয়ে সিদ্ধান্ত নিয়েছি।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here