ভারত-পাকিস্তান ম্যাচ নিয়ে দুঃসংবাদ

0
186

এশিয়া কাপের সুপার ফোরে বৃষ্টির শঙ্কা নিয়েই মাঠে নেমেছিল বাংলাদেশ-শ্রীলঙ্কা। তবে নির্বিঘ্নেই কেটেছে ম্যাচটি। বৃষ্টির পূর্বাভাসের মধ্যেও কলম্বোতে ছিল রৌদ্রজ্জ্বল একটি দিন।

এবার আরেকটি ম্যাচের আগেও দুঃসংবাদ। কেননা, একই শহরের একই মাঠে গড়াচ্ছে এশিয়া কাপের ১৬তম আসরের সুপার ফোরের সবচেয়ে হাইভোল্টেজ ম্যাচটি। যেখানে মুখোমুখি হবে এশিয়ার দুই চিরপ্রতিদ্বন্দ্বী ভারত-পাকিস্তান।

এই ম্যাচের আগেও আলোচনায় বেরসিক বৃষ্টি। কেননা, বৃষ্টির কারণে গ্রুপপর্বে অমীমাংসিতই থেকেছে ভারত-পাকিস্তানের মধ্যকার ম্যাচের ফল। এবার সুপার ফোরের এই ম্যাচ নিয়েও কোনো সুসংবাদ দিতে পারেনি শ্রীলঙ্কান গণমাধ্যম কিংবা আবহাওয়া অধিদপ্তর।

রোববার (১০ সেপ্টেম্বর) বাংলাদেশে সময় বিকেল সাড়ে ৩টায় মাঠে গড়াবে ম্যাচটি। এই ম্যাচেও বৃষ্টির সম্ভাবনা রয়েছে। ম্যাচের দিন ৮৫ শতাংশ বৃষ্টির সম্ভাবনা। এমনকি সারাদিন ঝড়ো হাওয়াও বইতে পারে; এমনটাই বলছে আবহাওয়ার পূর্বাভাস।

স্থানীয় সময় দুপুরে শুরু হবে ভারত-পাকিস্তানের ম্যাচ। এই সময়ে ৯২ থেকে ৯৪ শতাংশ পর্যন্ত বৃষ্টির সম্ভাবনা থাকছে। তবে বিকেল থেকে বৃষ্টির সম্ভাবনা কমবে। সম্ভাবনা কমলেও তা ৮০ শতাংশের আশেপাশেই থাকছে।

এর আগে, পাল্লেকেলেতে মাঠে গড়ায়নি ভারত-পাকিস্তান ম্যাচের দ্বিতীয় ইনিংস। আর হাইভোল্টেজ ম্যাচে এমন অপ্রত্যাশিত ফল, কারোরই কাম্য না। যে কারণে এই ম্যাচের জন্য রিজার্ভ ডে রেখেছে এশিয়ান ক্রিকেট কাউন্সিল (এসিসি)।

তবে রিজার্ভ ডে থাকলেও খুশি হবার কোনো কারণ নেই ক্রিকেট ভক্তদের জন্য। কেননা, আগামী সোমবার (১১ সেপ্টেম্বর) অর্থাৎ ভারত-পাকিস্তান ম্যাচের রিজার্ভ ডে’তেও আছে বৃষ্টির শঙ্কা। তাই সব মিলিয়ে এই ম্যাচকে ঘিরে দুঃসংবাদই থাকছে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here