মামুনের মৃত্যুতে শোক জানিয়েছে এলাকাবাসী

0
413

সুবর্ণবার্তা প্রতিবেদক।।

নোয়াখালী সুবর্ণচরে মো. মামুন (৩২) এর অকাল মৃত্যুতে শোক জানিয়েছে এলাকাবাসী। সে পেশায় একজন ড্রাইভার। তার নিজস্ব একটি গাড়ি চালাতেন।

চরবাটা ইউনিয়নের মধ্যচরবাটা গ্রামের ভাঙ্গাপোল এলাকায় আলী আজ্জম মাঝি বাড়ির মো. রাশেদ কোম্পানির ছোট ভাই। তিনি ৩ সন্তান রেখে গেছেন, রাব্বি (৭), ঈশান (৫), আজগর (২)। তার ছোট ছোট বাচ্চাদের রেখে যাওয়ায় তার স্ত্রী, বাবা-মা সহ বাড়িতে শোকের ছায়া নেমেছে।

বুধবার (২০ সেপ্টেম্বর) সকাল ৯ টায় ঢাকা ধানমন্ডি সাতমসজিদ সড়কের সংকর এরিয়া একটি প্রাইভেট হাসপাতাল ইডেন মাল্টি কেয়ারের আইসিইউ তে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজেউন।

তার স্ত্রী লুবনা আক্তার জানান, গত এক মাস যাবৎ সে প্রচণ্ড জ্বরে ভোগছেন। প্রথম এক সপ্তাহ শুধু জ্বর ছিলো। স্থানীয় পল্লী চিকিৎসক এর পরামর্শে মেডিসিন খেয়েছে। জ্বরের কোনো উন্নত না হওয়ায় জেলা সদরে একটি প্রাইভেট হাসপাতালে গিয়ে উনার শরীরের কয়েকটি টেস্ট করানো হয়। টেস্টের পরে ডাক্তারের পরামর্শে মেডিসিন খেয়েও কোনো পরিবর্তন হয় নি।

পরবর্তীতে সুবর্ণচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ডাক্তারের পরামর্শে ৩ দিন হাসপাতালে ভর্তি ছিলেন। সেখানেও কোনো উন্নত হয় নি। পরে গত ১৫ সেপ্টেম্বর রাত ৮ টায় জেলার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়। সেখানেও কোনো উন্নত না হওয়ায় ওই রাতে ঢাকা মেডিকেল হাসপাতালে গিয়ে ভর্তি হয়। সেখানে ২ দিন চিকিৎসা নেওয়ার পর বিভিন্ন টেস্ট করেও রোগ নির্ণয় করা সম্ভব হয়নি। গত ১৯ তারিখ রাত ১২ টায় হঠাৎ ওই হাসপাতালে ভর্তিকৃত অবস্থায় তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায়।

সেখানকার কর্তব্যরত চিকিৎসক তার অবস্থা অবনতি দেখে আইসিইউ ভর্তির নির্দেশ দেয়। কিন্তু ওই হাসপাতাল সহ পার্শ্ববর্তী কোনো হাসপাতালে আইসিইউ বেড না থাকায় তাৎক্ষণিত ঢাকা ধানমন্ডির একটি প্রাইভেট হাসপাতাল ইডেন মাল্টি কেয়ারেরর আইসিইউ’তে ভর্তি করানো হয়। ভর্তির ২ দিন পর আজ মৃত্যুবরণ করেন।

তিনি আরও বলেন, উনার এ অকাল মৃত্যুতে আমি উনার জন্য সকলের নিকট দোয়া চাই। আল্লাহ উনাকে জান্নাতবাসী করুক এ কামনা করি। এবং আমি ও আমার সন্তান নিয়ে সুখে থাকতে পারি এ প্রার্থনা করি।

মাল্টি কেয়ার হাসপাতালের ডাক্তার জানিয়েছে, তিনি এ অল্প বয়সে ডেঙ্গু রোগ, ব্লাড, কিডনি, ফুসফুস সমস্যা সহ একাধিক রোগে ভোগছেন। এক পর্যায়ে সে এ রোগ গুলো থেকে কাটিয়ে উঠতে না পারায় আজ আইসিইউ’তে থেকেও বাঁচতে পারেন নি।

মরহুমের নামাজে জানাজা রাত ৮:৩০ মিনিটে নিজ বাড়ির দরজায় অনুষ্ঠিত হয়ে পারিবারিক কবরস্থানে দাপন করা হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here