সুবর্ণচরে চোরাই মোটরসাইকেলসহ ২ চোর আটক

0
273

সুবর্ণবার্তা প্রতিবেদক।।

সুবর্ণচরে চরজুবিলী ইউনিয়ন থেকে একটি চোরাই মোটরসাইকেলসহ দুই যুবককে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

আটকৃত দু্ই চোর হলো,উপজেলার চরজুবিলী ইউনিয়নের মধ্য চরব্যাগ্যা গ্রামের আবু তাহের এর ছেলে মো. ওমর ফারুক (২০) ও সদর উপজেলার ৩ নাম্বর ওয়ার্ডের লক্ষী নারায়ণপুর গ্রামের রেনু মিয়া কন্ট্রাক্টর বাড়ির মিজানুর রহমান এর ছেলে মো.মিনহাজুল রহমান অপু (১৯)।

গতকাল শনিবার দুপুরে উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৪ নাম্বর ওয়ার্ডের একরাম নগর এলাকায় দুই যুবকে মোটরসাইকেল নিয়ে এলাকা সন্দেহজনক ঘোরাফেরা দেখে তাদেরকে স্থানীরা আটক করে জিজ্ঞেস করলে তারা এলোমেলো উত্তর দেওয়ায় তাদেরকে লোকজন গণপিটুনি দেয়। দুই চোর একপর্যায়ে স্বীকার করে তারা মোটরসাইকেলটি সোনাইমুড়ীর এক বাড়ী থেকে চুরি করেছে। পরে মোটরসাইকেলের সিটের নিচে কাগজপত্রে থাকা মালিকের মোবাইল নাম্বারে ফোন দিয়ে নিশ্চিত হয় এটা চুরি যাওয়া মোটরসাইকেল। পরে মোটরসাইকেলসহ দুই চোরকে পুলিশের হাতে তুলে দেয় স্থানীয়রা।

পুলিশ সুত্রে জানা যায়, শুক্রবার দিবাগত রাতে নোয়াখালীর সোনাইমুড়ী উপজেলার কালিকাপুর গ্রামের ওসমান হাজী বাড়ি থেকে দেলোয়ার হোসেন দিদার নামে এক যুবকের একটি সেকেন্ড হেন্ড টিভিএস অ্যাপাচি মোটরসাইকেল চুরি হয়। এরপর গতকাল শনিবার রাতে মোটরসাইকেলসহ দুজন যুবককে সুবর্ণচর উপজেলার একরাম নগর এলাকায় স্থানীয় লোকজন চোর সন্দেহে তাদের আটক করে গণপিটুনি দিয়ে তাদের চরজব্বার থানায় সোপর্দ করে।

চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব প্রিয় দাশ জানান, একটি চোরাই মোটরসাইকেলসহ স্থানীয় লোকজন দুজনকে আটক করে গণপিটুনি দিয়ে পুলিশে সোপর্দ করে। এরা সক্রিয় চোর দলের সদস্য। এ ঘটনায় তাদের বিরুদ্ধে মামলা হয়েছে। রোববার সকালে তাদের বিচারিক আদালতে সোপর্দ করা হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here