সুবর্ণচরে ময়লা ফেলা কে কেন্দ্র করে দু’পক্ষের তুমুল সংঘর্ষ

0
286

একেএম ইব্রাহিম খলিল উল‍্যাহ।।

নোয়াখালী সুবর্ণচরে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে সংঘর্ষের ঘটনায় উভয় পক্ষের ২ জন আহত হয়েছে। চা দোকানের ময়লা আবর্জনা পাশের জমিতে ফেলাকে কেন্দ্র করে দু’পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে।

১৫ জুলাই (শুক্রবার) সকাল আনুমানিক সাড়ে নয়টার দিকে সুবর্ণচর উপজেলার চর আমান উল্যা ইউনিয়নের কাটাবুনিয়া গ্রামের তালতলা নামক স্থানে এই ঘটনা ঘটে।
আহতরা হলেন, মোঃ শাহাবুদ্দিন ( ৪০) ও মোঃ জাবেদ (৩৫), পিতা জয়নাল আবেদিন।

আহত মোঃ জাবেদ জানান, আমার চা দোকানের পাশে সাহাব উদ্দিনের এক খন্ড কৃষি জমি আছে, আমার দোকানের কাস্টমারেরা কাগজ,পলিথিন ফেলছে কেন এই নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে সাহাব উদ্দিনের ছেলে রিয়াজ(১৬) আমার মাথায় দা দিয়ে কোপ দেয়, এবং সাহাব উদ্দিন আমার পিঠে আঘাত করে, আমি ঘটনাস্থলে অজ্ঞান হয়ে পড়ি, স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চর জব্বার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, আমি সাহাব উদ্দিন ও তার ছেলে রিয়াজকে আসামী করে থানায় লিখিত অভিযোগ করেছি, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

অপর পক্ষের আহত সাহাব উদ্দিন বলেন, আমার কৃষি জমির পাশে জাবেদ নামে একটা ছেলে চা দোকানের ব্যবসা করে, তার দোকানের ময়লা আবর্জনা (পলিথিন, বিস্কুটের প্যাকেট, কাটুন, কাগজ) গুলো প্রতিনিয়ত আমার কৃষি জমিতে ফেলে, আমার ছেলে রিয়াজ ময়লা জমিতে ফেলতে নিষেধ করায় আমার ছেলেকে মারধর করে, আমি এগিয়ে আসলে জাবেদ এবং তার ভাই সহ আমাকে হত্যার উদ্দেশ্যে পাশে থাকা লাকড়ি দিয়ে আমার মাথায় প্রচন্ড আঘাত করে, এসময় আমার মাথা পেটে যায়, স্থানীয় লোকজন আমাকে উদ্ধার করে চর জব্বর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে, এঘটনায় আমি মামলার প্রস্তুতি নিচ্ছি।

চর জব্বার থানার তদন্ত কর্মকর্তা দেব প্রিয় দাস বলেন, অভিযোগ পেয়েছি, ঘটনাস্থল পরিদর্শন করেছি, আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here