সুবর্ণচরে মাদ্রাসা ছাত্র নিখোঁজ

0
373

সুবর্ণবার্তা প্রতিবেদক।।

নোয়াখালীর সুবর্ণচরে মাদ্রাসায় যাওয়ার সময় নিখোঁজ হয় এক ছাত্র। শনিবার (৮ অক্টোবর) সুবর্ণচরের চরবাটা খাসের হাট রাস্তার মাথা দক্ষিনে ফখরুল ইসলামের বাড়ি সংলগ্ন এলাকা থেকে নূরনবী সিফাত (১৩) নামক একটি শিশু হারিয়ে যায়।

সিফাত চর আমান উল্লাহ ইউনিয়নের চর বজলুল করিম গ্রামের মুয়াজ্জিমদের বাড়ির মোঃ শামসুদ্দীন ও নূরজাহান বেগমের মেজো ছেলে। তার গায়ের রং শ্যামলা বর্ণের। নিখোঁজ হওয়ার সময় তার গায়ে সাদা, হলুদ ও খয়েরি রঙ মিশ্রিত হাফ হাতাওয়ালা গেঞ্জি পরা ছিল এবং পরনে লুঙ্গি পড়া ছিল।

সিফাতের পিতা জানান, সিফাত চরবাটা খাসের হাটের দক্ষিনে এবং চরবাটা সওদাগর হাটের উত্তরে (হাজী ফখরুল ইসলাম বাড়ি সংলগ্ন) ফখরুল ইসলাম মারকাজুল হুদা মাদ্রাসায় চতুর্থ শ্রেণীতে পড়ে এবং মাদ্রাসার আবাসিকে থাকে। মাদ্রাসার পশ্চিমে নিকটস্থ তার নানার বাড়ি হওয়াতে শুক্রবার মাদ্রাসা বন্ধের সুবাদে সে তার নানার বাড়িতে বেড়াতে যায়। পরদিন শনিবার সকালে আনুমানিক ভোর ৫.৩০ টার দিকের (বাদ ফজর) উক্ত মাদ্রাসায় যাওয়ার জন্য নানার বাড়ি থেকে বের হলে সে নিখোঁজ হয়। সে গতকাল তার মাদ্রাসার যায়নি বলে তার মাদ্রাসার প্রধান শিক্ষক কাজী হাফেজ হুজুর নিশ্চিত করেন।

এদিকে সিফাত নিখোঁজ হওয়ায় তার মা-বাবা খুব দুশ্চিন্তায় রয়েছেন। কোন সহৃদয়বান ব্যক্তি যদি নুরনবী সিফাতের সন্ধান পেয়ে থাকেন নিম্নোক্ত নাম্বারে দ্রুত যোগাযোগ করার জন্য বিনীত অনুরোধ করা যাচ্ছে।

মোঃ শামসুদ্দিন 01838449140 (সিফাতের পিতা)
কাজী হাফেজ 01861228626 (মাদ্রাসা শিক্ষক)
ইমাম উদ্দিন 01645143042 (প্রতিবশী-আত্মীয়)

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here