সুবর্ণচরে সড়ক দুর্ঘটনায় আহত স্কুলছাত্রের মৃত্যু

0
486

সুবর্ণবার্তা প্রতিবেদক।।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় সড়ক দুর্ঘটনায় আহত জিহাদুল ইসলাম তাওহীদ (১৩) নামের এক স্কুল ছাত্রের মৃত্যু হয়েছে।

শুক্রবার (১২ আগস্ট) রাতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত জিহাদুল ইসলাম তাওহীদ উপজেলার চরজব্বার ইউনিয়নের আবদুল্লাহ মিয়ারহাট উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্র। সে একই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পশ্চিম চরজব্বার গ্রামের আবুল হাসেম সমাজের মোহাম্মদ আরিফের ছেলে।

পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধি মমিন উল্লাহর ভাষ্যমতে, গত ১৫ জুলাই ইউনিয়নের আবদুল্লাহ মিয়ার হাট বাজারের পাশে তিন বন্ধু মিলে এক আত্মীয়র বাড়িতে বেড়াতে যাওয়ার সময় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে আহত হয় জিহাদুল ও তার দুই বন্ধু।

স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখান থেকে জেলা সদর হাসপাতালে নেয়া হয়।

পরে অবস্থার অবনতি হলে তাদেরকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে (ঢামেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা সাতটার দিকে জিহাদুল মারা যায়। অপর দুই বন্ধু ঢাকা পঙ্গু হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

নিহত জিহাদুলের বাবা মো. আরিফ বলেন, সড়ক দুর্ঘটনায় জিহাদুলের মাথাসহ শরীরের বিভিন্ন অংশে গুরুতর জখম হয়। এত দিন সে ঢামেক হাসপাতালে নিবিড় পরিচর্যা কেন্দ্রে ছিল।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাশ জানান, পরিবারের আবেদনের পরিপ্রেক্ষিতে ময়নাতদন্ত ছাড়াই লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ব্যাপারে থানায় কোন মামলা হয়নি।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here