সুবর্ণচরে ১২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেপ্তার

0
506

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ১২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি আবু বক্কর ছিদ্দিক ওরফে লিটন(২৮)কে গ্রেপ্তার করেছে চরজব্বার থানা পুলিশ।

সোমবার রাতে জেলা শহর মাইজদীতে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার ব্যক্তিদের বিরুদ্ধে হত্যা চেষ্টা মামলায় ১১ বছর ৩ মাস ও ২০ হাজার জরিমানা এবং অনাদায়ে ১ বছরের সাজা রয়েছে। আগামীকাল(মঙ্গলবার) সকালের দিকে আদালতের মাধ্যমে তাঁকে কারাগারে পাঠানো হবে।
গ্রেপ্তার হলেন সুবর্ণচর উপজেলার চর বাটা ইউপি’র চরবাটা গ্রামের নুর মোহাম্মদের ছেলে ।

পুলিশের ভাষ্য,২০০৬ সালের আবদুল হালিম নামের এক ব্যক্তি বাদী হয়ে মামলাটি করেন। তিনি মামলায় উল্লেখ করেন তাঁর বড়ভাইয়ের ছেলের হাত বিচ্ছিন্ন করে হত্যা চেষ্টা করেন লিটন। বর্তমানে ভিকটিম ও মামলার বাদী আমেরিকায় বাস করছেন। লিটন দীর্ঘদিন যাবত রাজধানী ঢাকাসহ দেশের বিভিন্ন জেলায় অবস্থান পরিবর্তন করে আসছেন। চরজব্বার থানা পুলিশের কাছে তথ্য আসে লিটন মাইজদী বড় মসজিদ এলাকায় রয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চরজব্বার থানা পুলিশের উপপরিদর্শক মিদন মিয়া সঙ্গীয় পুলিশ সদস্যরা আসামীকে গ্রেপ্তার করেন।

চরজব্বার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.জিয়াউল হক জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশের তালিকাভুক্ত ২০০৬ সালের একটি হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তারী পরোয়ানাভূক্ত আসামী আবু বক্কর ছিদ্দিককে গ্রেপ্তার করা হয়। সে ১১ বছর ৩ মাস সাজা ও ২০হাজার টাকা জরিমানা ও অনাদায়ে ১ বছরের সাজা নিয়ে দীর্ঘদিনের পলাতক ছিলেন। আসামীকে আদালতে সোপর্দ করা হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here