নিজের টাকায় রাস্তা সংস্কার করলেন দানবীর শাহনাজ মেম্বার

0
278

কামাল চৌধুরী

দীর্ঘদিন ধরে বিভিন্ন ক্ষেত্রে দান-অনুদান দিয়ে আসছেন বিশিষ্ট দানবীর আকবর হোসেন শাহনাজ মেম্বার। এবার তিনি নিজের টাকায় রাস্তা সংস্কার করে আবারও প্রসংশিত হয়েছেন।

নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের ভূঁইয়ার হাট টু যোবায়ের বাজার পর্যন্ত গুরুত্বপূর্ণ পাকা সড়কটির বড় বড় গর্তগুলো কিছু দিন আগে নিজস্ব অর্থায়নে বিপুল পরিমাণ কংক্রিট দিয়ে ভরাট করে যাতায়াতের সুবিধা করে দেন শাহনাজ মেম্বার। দীর্ঘ দিন ধরে এ গুরুত্বপূর্ণ সড়কটির বেহাল দশায় জন দুর্ভোগ চরমে উঠেছিল। অবশেষে কংক্রিট দেয়ার পর এখন অনেকটা নির্বিঘ্নে মানুষ ও যানবাহন যাতায়াত করতে পারছে । এছাড়াও তিনি গ্লোব বাজার টু মজিব বাজার পর্যন্ত কর্দমাক্ত কাঁচা রাস্তায় কংক্রিট ফেলে বর্ষার দিনে ছাত্র-ছাত্রীসহ সকলের যাতায়াতের উপযুক্ত করে দেন । এর আগে প্রায় দুই যুগ ধরে এ কাঁচারাস্তা দিয়ে প্রতি বছর বর্ষায় ছাত্র-ছাত্রীসহ জন সাধারণ ও যানবাহন চলাচলে চরম ভোগান্তি পোহাতে হত ।

সুবর্ণচর উপজেলার ২ নং চরবাটা ইউনিয়নের ৮ নং ওয়ার্ড চর মজিদের ইউপি সদস্য আকবর হোসেন শাহনাজ মেম্বারের মত এ ধরনের জন কল্যাণ মূলক কাজে অন্যান্য জনপ্রতিনিধিকেও এগিয়ে আসার আহবান জানান এলাকায় সচেতন মহল ।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here