স্কুল পরিদর্শনে গিয়ে ক্লাস নিলেন ইউএনও

0
324

ইব্রাহিম খলিল শিমুল।

স্কুল পরিদর্শনে গিয়ে শিক্ষক-শিক্ষার্থীদের বিভিন্ন নির্দেশনার পাশাপাশি শ্রেণি কক্ষে প্রবেশ করে ক্লাস নিলেন উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আল আমিন সরকার।

বৃহস্পতিবার সকালে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের “মুজিববর্ষ গ্রাম জ্ঞান ময়ূখ প্রাথমিক বিদ্যালয়” প্রতিষ্ঠানে শ্রেণি শিক্ষকের অনুমতি নিয়ে পরপর দুইটি ক্লাসে পাঠদান করান। এ সময় তিনি ওই বিদ্যালয়ে শিক্ষার্থীদের মাঝে নতুন বই বিতরণ ও সততা স্টোর উদ্বোধন করেন।

উদ্বোধন অনুষ্ঠানে প্রতিষ্ঠানের শিক্ষক সিফাতুর রহমান, মো. ইউছুপ নবী ও অন্যান্য শিক্ষক-শিক্ষার্থীরাসহ অভিভাবকবৃন্দ উপস্থিত ছিলেন। এবং সকলে করতালির মাধ্যমে ইউএনও কে শুভেচ্ছা জানান।

শিক্ষার্থীরা জানান, ইউএনওকে শিক্ষক হিসেবে পেয়ে আমরা খুবই আনন্দিত হলাম। তিনি আমাদের লেখাপড়া শিখে বড় হওয়ার উৎসাহ দিয়েছেন। আমাদের নানা সমস্যার কথা শুনে সমাধানের আশ্বাস দিয়েছেন।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মোহাম্মদ আল আমিন সরকার বলেন, মানসম্মত শিক্ষা নিশ্চিত করনের লক্ষে সরকার প্রতিজ্ঞাবদ্ধ। সেই উদ্দেশ্য বাস্তবায়নে ছাত্র-ছাত্রী, শিক্ষক ও অভিভাবকসহ সকলকে অনুপ্রাণিত করার মাধ্যমে উপজেলার শিক্ষাক্ষেত্রে একটি ইতিবাচক পরিবর্তন আনার লক্ষ্যে আমরা নিরলসভাবে কাজ করে যাচ্ছি। এছাড়াও সরকারের নানা কর্মকাণ্ডের মাধ্যমে সমগ্র উপজেলার প্রাথমিক শিক্ষার প্রসারে কাজ করে যাবেন বলে জানান এই ইউএনও।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here