আজ কোথায় কী?

0
101

রাজধানীতে প্রতিদিন নানা কর্মসূচি পালন করে থাকে রাজনৈতিক দলসহ বিভিন্ন সংগঠন। রোববার (১২ নভেম্বর) উল্লেখযোগ্য কর্মসূচির মধ্যে কী কী রয়েছে, দিনের শুরুতেই তা জেনে নিতে পারেন।

সকাল সাড়ে ৯টায় হোটেল ইন্টারকন্টিনেন্টালে ‘সেকেন্ড ন্যাশনাল লেপ্রোসি কনফারেন্স, ২০২৩’- এর উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর ঘোড়াশাল পলাশ ইউরিয়া সার কারখানা উদ্বোধন ও এক জনসভায় যোগ দিতে বেলা সাড়ে ১১টায় নরসিংদীর উদ্দেশে ঢাকা ছাড়বেন তিনি।

নির্বাচন কমিশনের কর্মসূচি

বেলা ১১টায় নির্বাচন ভবনের অডিটোরিয়ামে প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কাজী হাবিবুল আউয়ালের উপস্থিতিতে অনলাইন নমিনেশন সাবমিশন সিস্টেম ও স্মার্ট ইলেকশন ম্যানেজমেন্ট অ্যাপস উদ্বোধন করা হবে।

যুবলীগের কর্মসূচি

বিএনপি ও জামায়াতের সহিংসতা ও অবরোধের প্রতিবাদে যুবলীগের অবস্থান কর্মসূচির অংশ হিসেবে আজ পল্টনে এ কর্মসূচি অনুষ্ঠিত হবে। বেলা ১১টায় আয়োজিত এ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্‌ পরশ।

গণঅধিকার পরিষদের কর্মসূচি

বেলা সাড়ে ১১টায় পুরানা পল্টনের বিজয়নগর মোড়ে অবরোধের সমর্থনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করবে গণঅধিকার পরিষদ। এতে উপস্থিত থাকবেন গণঅধিকার পরিষদের সভাপতি নুরুলহক নুর, সাধারণ সম্পাদক মুহাম্মদ রাশেদ খানসহ নেতৃবৃন্দ।

মেয়র আতিকুলের কর্মসূচি

ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি) ১৫নং ওয়ার্ডের উন্নয়ন কাজ পরিদর্শন ও এলাকাবাসীর সঙ্গে মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন মেয়র মো. আতিকুল ইসলাম। সকাল সাড়ে ১০টায় ভাষানটেক বাজার মোড়ে (নির্ঝর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজ সংলগ্ন) এ সভা অনুষ্ঠিত হবে।

বিজিএমইএ’র কর্মসূচি

উদ্ভূত শ্রম পরিস্থিতি বিষয়ে সংবাদ সম্মেলনের আয়োজন করেছে বাংলাদেশ পোশাক প্রস্তুতকারক ও রফতানিকারক সমিতি (বিজিএমইএ)। উত্তরায় বিজিএমইএ কমপ্লেক্সে আয়োজিত এ সংবাদ সম্মেলনে সভাপতিত্ব করবেন সংগঠনটির সভাপতি ফারুক হাসান।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here