বৃষ্টিস্নাত পদ্মা সেতুতে বিশ্বকাপ ট্রফি

0
315

বাংলাদেশের ইতিহাসে অনন্য স্থাপনা গর্বের পদ্মা সেতুতে ২০২৩ ওয়ানডে বিশ্বকাপের ফটোসেশন হয়ে গেল। সোমবার প্রায় সারাদিন বৃষ্টি ঝরেছে। শ্রাবণের ঝিরিঝিরি বৃষ্টির মধ্যে বিকাল ৪টা ৩০ মিনিটে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে হয় ফটোসেশন। বিশ্বকাপের অংশ হিসাবে বাংলাদেশে তিন দিনের সফরে আসা ট্রফিটির কাল প্রথমদিনের কার্যক্রম ছিল এটুকুই।

বিকাল ৩টার দিকে হেলিকপ্টারে করে আইসিসি বিশ্বকাপ ট্রফি পদ্মা সেতুর মাওয়া প্রান্তের পদ্মা সেতু প্রকল্পের ১ নম্বর সার্ভিস অ্যারিয়ায় নেওয়ার কথা ছিল। তবে বৈরী আবহাওয়ার কারণে সড়কপথে বিকাল সাড়ে ৪টার দিকে ট্রফি নিয়ে আসা হয় পদ্মা সেতুর ১ নম্বর পিলারসংলগ্ন এলাকায়। সেখানে প্রমত্তা পদ্মার তীরে স্বপ্নের পদ্মা সেতুকে ঘিরে চলে বিশ্বকাপ ট্রফির অফিসিয়াল ফটোসেশন। এ সময় আইসিসি ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। পদ্মা সেতুর মাওয়া প্রান্তে বিরাজ করছিল উৎসবের আমেজ।

আজ দ্বিতীয়দিন ট্রফি নিয়ে যাওয়া হবে মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে। সকাল ৯টা থেকে বেলা ১২টা পর্যন্ত ট্রফি থাকবে মিরপুরে। এ সময় জাতীয় পুরুষ ও নারী দলের ক্রিকেটাররা, বর্তমান ও সাবেক ক্রিকেটার, বোর্ডের কর্মকর্তা, সংগঠক ও গণমাধ্যমের কর্মীদের সামনে প্রদর্শন করা হবে ট্রফি। সাধারণের জন্য ট্রফি উন্মুক্ত থাকবে আগামীকাল। এদিন একটি শপিংমলে বেলা ১১টা থেকে রাত ৮টা পর্যন্ত থাকবে ট্রফি। গত পরশু রাতে শ্রীলংকা থেকে ট্রফিটি ঢাকায় আসে। তিনদিনের পরিভ্রমণ শেষে ট্রফিটি যাবে কুয়েতে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here