একাধিক পদে লোক নেবে জনপ্রশাসন মন্ত্রণালয়

0
221

আপনি কী সরকারি চাকরি খুঁজছেন? তবে এ সুযোগটি আপনার জন্য। নিয়োগে বিজ্ঞপ্তি দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়। প্রতিষ্ঠানটি ৫ পদে ৭০ জনকে নিয়োগ দেবে। আগ্রহীরা অনলাইনের মাধ্যমে আবেদন করতে পারবেন।

সাঁটমুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর পদে লোক নিবে ১৮ জন

শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে স্নাতক বা সমমানের ডিগ্রি। কম্পিউটার প্রশিক্ষণপ্রাপ্ত। সাঁটলিপিতে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৭০ শব্দ এবং বাংলায় ৪৫ শব্দ। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ৩০ ও বাংলায় ২৫ শব্দ। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংসহ ই-মেইল, ফ্যাক্স পরিচালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : গ্রেড-১৩ (১১০০০-২৬৫৯০ টাকা)

কম্পিউটার অপারেটর পদে লোক নিবে ৩ জন
শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বিশ্ববিদ্যালয় হতে বিজ্ঞান বিভাগে স্নাতক (সম্মান) বা সমমানের ডিগ্রি। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২৫ শব্দ এবং ইংরেজিতে ৩০ শব্দের গতি থাকতে হবে।

বেতন : গ্রেড-১৩ (১১০০০-২৬৫৯০ টাকা)

অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে লোক নিবে ৬ জন
শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার প্রশিক্ষণ প্রাপ্ত। কম্পিউটার মুদ্রাক্ষরে সর্বনিম্ন গতি প্রতি মিনিটে ইংরেজিতে ২০ এবং বাংলায় ২০ শব্দ। কম্পিউটারে ওয়ার্ড প্রসেসিংসহ ই-মেইল ফ্যাক্স পরিচালনার দক্ষতা ও অভিজ্ঞতা থাকতে হবে।

বেতন : গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

ডাটা এন্ট্রি/কন্ট্রোল অপারেটর পদে লোক নিবে ৩ জন
শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বোর্ড হতে উচ্চ মাধ্যমিক সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ। কম্পিউটার মুদ্রাক্ষরে প্রতি মিনিটে বাংলায় ২০ শব্দ এবং ইংরেজিতে ২০ শব্দের গতি থাকতে হবে।

বেতন : গ্রেড-১৬ (৯৩০০-২২৪৯০ টাকা)

অফিস সহায়ক পদে লোক নিবে ৪০ জন
শিক্ষাগত যোগ্যতা : যেকোনো স্বীকৃত বোর্ড থেকে মাধ্যমিক স্কুল সার্টিফিকেট বা সমমানের পরীক্ষায় উত্তীর্ণ।

বেতন : গ্রেড-২০ (৮২৫০-২০০১০ টাকা)

প্রার্থীদের বয়স ১৮-৩০ বছর। তবে ১ ও ৩নং পদে বিভাগীয় প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। আর বীর মুক্তিযোদ্ধা/শহীদ মুক্তিযোদ্ধার পুত্র-কন্যা ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর।

আগ্রহীরা আগামী ৩০ জুলাই পর্যন্ত আবেদন করতে পারবে। প্রার্থীদের ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে। আবেদনের লিংক : mopa.teletalk.com.bd

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here