নাটোর শহরে দাঁড়িয়ে থাকা তিনটি বাসে আগুন

0
121

নাটোরে আগুনে পুড়ে গেছে দাঁড়িয়ে থাকা তিনটি বাস। নাটোর শহরের বড়হরিশপুর এলাকায় দাঁড়িয়ে থাকা এসব বাসে গতকাল রোববার রাত ১১টার দিকে আগুন দিয়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। এ ব্যাপারে থানায় মামলার প্রস্তুতি চলছে।

নাটোর সদর থানা ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো গতকাল রাতে বড়হরিশপুর এলাকার গণি পেট্রলপাম্পের সামনে ও ভিআইপি হোটেলের পূর্ব পাশে ২০টি বাস দাঁড় করানো ছিল। রাত ১১টার দিকে হঠাৎ ‘সামি জনি’ ও ‘রাজকীয়’ পরিবহনের দুটি বাসে আগুন জ্বলে ওঠে। পরে ‘সামি জনি’ পরিবহনের অপর একটি বাসেও আগুন ধরে। প্রথম আগুন লাগা বাস দুটি সম্পূর্ণ এবং পরেরটি আংশিক পুড়ে যায়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে প্রায় পৌনে এক ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

খবর পেয়ে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মেদ, নাটোর-২-এর সংসদ সদস্য শফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলামসহ প্রশাসনের লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন। এ সময় সংসদ সদস্য গণমাধ্যমের কাছে দাবি করেন, বিএনপি-জামায়াতের অবরোধকারীরা নির্বাচন বানচাল করতে বাস-ট্রাক পুড়িয়ে নাশকতা করছে। তাঁদের আইনের আওতায় আনা হবে।

সদর থানার ওসি নাসিম আহম্মেদ বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুর্বৃত্তরাই বাসগুলোয় আগুন দিয়েছে। তবে দুর্বৃত্তরা আগুন দিয়ে দ্রুত পালিয়ে যাওয়ায় তাদের আটক করা যায়নি। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here