বিআরটিসি বাস বন্ধ: প্রতিবাদে মানববন্ধনের ডাক দিলো সুবর্ণচরবাসী

0
472

সুবর্ণবার্তা প্রতিবেদক।।

নোয়াখালী জেলা প্রশাসনের উদ্বোধনকৃত সুবর্ণচর-চেয়ারম্যানঘাট রুটে বিআরটিসি বাস চালুর দাবী এবং সড়কে অতিরিক্ত ভাড়া আদায়, চাঁদাবাজীর প্রতিবাদে আগামিকাল সকাল ১০ টায় চরবাটা খাসের হাট রাস্তার মাথা থেকে মিছিল নিয়ে উপজেলা মোড় মুক্তিযোদ্ধা চত্ত্বরে সুবর্ণচর উপজেলা নাগরিক কমিটির ব্যানারে একটি মানববন্ধন অনুষ্ঠিত হবে।

একই সময় চরজুবলী হারিস চৌধুরী বাজার থেকে আরেকটি প্রতিবাদ মিছিল উপজেলা চত্বরে একসাথ হয়ে সুবর্নচরে বিআরটিসি বাস চালুর দাবীত ও সড়কে অতিরিক্ত ভাড়া আদায়, চাঁদাবাজীর প্রতিবাদে উপজেলা চত্বরে মানববন্ধনটি অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে স্থানীয়রা।

উল্লেখ্য সোনাপুর-আটকপালিয়া-চেয়ারম্যানঘাট সড়কে বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশনের (বিআরটিসি) দ্বিতল বাস সার্ভিস চালুর একদিনের মাথায় পরিবহন মালিক সংগঠনের বাধার মুখে বন্ধ হয়ে গেছে। গত বুধবার দুপুরে উদ্বোধনের একদিন পর বাস সার্ভিস বন্ধ হয়ে যায়।

এ ঘটনায় স্থানীয়দের মাঝে তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে। প্রশাসনের ভূমিকা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। এর প্রতিবাদে ৩ জুলাই (রবিবার) সকাল ১০টায় চরবাটা খাসের হাট রাস্তার মাথা থেকে মিছিল নিয়ে উপজেলা মোড় মুক্তিযোদ্ধা চত্ত্বরে সুবর্ণচর উপজেলা নাগরিক কমিটির ব্যানারে একটি মানববন্ধনের ডাক দিয়েছেন স্থানীয়রা। এতে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও রাজনৈতিক সংগঠন ছাড়াও নানা শ্রেণি-পেশার লোকজন অংশ নেবেন বলে জানান স্থানীয় এলাকাবাসী ।

এআর/সুবর্ণবার্তা

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here