সুবর্ণচরে চলছে কর্মপ্রত্যাশী যুবকদের দক্ষতা বৃদ্ধিমূলক প্রশিক্ষণ

0
297

কামাল চৌধুরী, সুবর্ণচর, নোয়াখালী: নোয়াখালীর সুবর্ণচর উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে ও সুবর্ণ যুব স্পোর্টিং ক্লাবের সহযোগিতায় কর্মপ্রত্যাশী যুবকদের দক্ষতা বৃদ্ধিমূলক
পারিবারিক হাঁস-মুরগি পালন বিষয়ক ৭ দিন ব্যাপি অপ্রাতিষ্ঠানিক প্রশিক্ষণ চলমান রয়েছে। সুবর্ণচর উপজেলার চরমজিদ ভূঁইয়ার হাটে অবস্থিত সু্বর্ণ যুব স্পোর্টিং ক্লাবের কার্যালয়ে এ প্রশিক্ষণ চলছে।

২৬ নভেম্বর (রবিবার) এ প্রশিক্ষণের উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে সুবর্ণ যুব স্পোটিং ক্লাবের সাধারণ সম্পাদক আবদুল কাদের জিলানীর সঞ্চালনায় উক্ত ক্লাবের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো.খুরশিদ আলম, প্রধান আলোচক ছিলেন উপজেলা প্রাণি সম্পদ কর্মকর্তা মো. ফখরুল ইসলাম, বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা মাহবুবুর রহমান প্রমূখ।

এ প্রশিক্ষণে ৩০ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণ নিচ্ছেন। প্রশিক্ষণের নিদিষ্ট মেয়াদ শেষে বিদায় অনুষ্ঠানের মাধ্যমে সার্টিফিকেট বিতরণের মাধ্যমে প্রশিক্ষণ সমাপ্ত করা হবে।

উল্লেখ্য, বিগত ২০১১ সালে সুবর্ণ যুব স্পোর্টিং ক্লাবটি প্রতিষ্ঠিত হয়। এরপর থেকে এ ক্লাবটি এলাকার খেলাধুলা, শিক্ষা, সংস্কৃতি, সচেতনতা ও বিশেষ করে যুবদের কল্যাণে কাজ করে যাচ্ছে ।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here