সুবর্ণচরে ট্রাক সিএনজি সংর্ঘষে মা মেয়ে নিহত,আহত ২

0
202

আব্দুল বারী বাবলু : নোয়াখালীর সুবর্ণচরে ট্রাক ও সিএনজির সংঘর্ষে শিল্পী আক্তার(৩০) ও শারমিন আক্তার (২) নামে দুই সিএনজি যাত্রী নিহত হয়েছে। নিহতরা মা ও মেয়ে।

আজ শুক্রবার সকাল সাড়ে ১১টার দিকে সুবর্ণচরের সোনাপুর- চেয়ারম্যানঘাট সড়কের দারোগার মোড়( মেজর অব: আব্দুল মান্নান এর ফ্যাক্টরির সামনে) এ দুর্ঘটনা ঘটে। এসময় চালকসহ অপর ২ জন গুরুতর আহত হয়েছে।

নিহতরা হলো উপজেলার পূর্বচরজব্বার গ্রামের ২নং ওয়ার্ডের শুক্কুর এর স্ত্রী শিল্পী আক্তার ও তার মেয়ে শারমিন আক্তার। আহতরা হলো একই গ্রামের মৃত মো: আইয়ুব আলীর ছেলে চালক মো.ফারুক (৩০) ও মোস্তফার ছেলে আব্দুল্লাহ (২৮)। আহতরা নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে।

প্রত্যক্ষদর্শীরা জানান চেয়ারম্যান ঘাট থেকে সিএনজিটি বেপরোয়া গতিতে দক্ষিণ দিক থেকে আসছিল। অপর দিকে থেকে ট্রাক চেয়ারম্যান ঘাটের দিকে যাচ্ছিল। সিএনজির বেপরোয়া গতি থাকায় ঘটনাস্থলে(মোড়ে) ট্রাককে সাইড দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকের সাথে সংর্ঘষে ঘটনাস্থলে মা ও মেয়ে মারা যায়।

এঘটনায় চরজব্বার থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হুমায়ুন কবির জানান, ট্রাক ও সিএনজির সংঘর্ষে মা ও মেয়ের মৃত দেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় তদন্তের সাপেক্ষে ব্যবস্থা গ্রহণ করা হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here