সুবর্ণচরে নকল ডিটারজেন্ট ও কলম তৈরির মেশিনসহ রাসায়নিক পণ্য জব্দ

0
135

নোয়াখালীর সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নে অভিযান চালিয়ে নকল ডিটারজেন্ট পাউডার ও কলম তৈরির মেশিনসহ বিপুল পরিমাণ রাসায়নিক পণ্য জব্দ করেছে চরজব্বার থানার পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায় প্রতিষ্ঠানের মালিক মাওলানা মো. ফয়েজ উল্যাহকে(২৮। আটক করতে পারেনি পুলিশ। মো. ফয়েজ উল্যাহ ওই ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের চরআলাউদ্দিন গ্রামের মো. জামাল উদ্দিন ব্যাপারীর ছেলে।

গতকাল সোমবার দিবাগত রাতে উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের চরআলাউদ্দিন গ্রামের হাজী ইব্রাহিম মার্কেটে প্রবাশী নূর নবীর ঘরে এ অভিযান পরিচালা করা হয়। এ সময় দুইটি মোটর সংযুক্ত ভেজাল ডিটারজেন্ট পাউডার তৈরির মেশিন, দুটি নকল প্যাকেট তৈরির মেশিন, একটি নকল কলম তৈরির মেশিন, ৩০০ প্যাকেট ভেজাল ডিটারজেন্ট পাউডার, ২০০ প্যাকেট নকল রিম ডিটারজেন্ট পাউডার, তিন কন্টেইনার তরল রাসায়নিক, ১০০ বস্তায় দুই হাজার কেজি রাসায়নিক পাউডার উদ্ধার করা হয়।

বিষয়টি নিশ্চিত করে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবির জানান, বিভিন্ন নামি-দামি কোম্পানির মোড়কে নকল পণ্য তৈরির ও বাজারজাত করার খবরের ভিত্তিতে অভিযান চালিয়ে নকল পণ্য তৈরির মেশিনসহ বিপুল পরিমাণ রাসায়নিক দ্রব্য ও নকল পণ্য জব্দ করা হয়েছে। মালিক পলাতক রয়েছে। তার বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। তাকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here