সুবর্ণচরে মাত্র ৯ ঘন্টার ব্যবধানে একই সডকে দু’টি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

0
251

কামাল চৌধুরীঃ নোয়াখালীর সুবর্ণচরে মাত্র ৯ ঘন্টার মধ্যে একই সড়কে ২টি মর্মান্তিক সডক দুর্ঘটনায় ১জন পথচারি ও ১জন সিএনজি চালক নিহত এবং ৩ জন গুরুতর আহত হয়েছে।
রবিবার (১৯ নভেম্বর) সন্ধ্যা ৭টার সময়
উপজেলার চরজুবলী ইউনিয়নের সোনাপুর-চেয়ারম্যানঘাট সড়কে ফায়ার সার্ভিস অফিস সংলগ্ন এলাকায় সিএনজি ও লাইসেন্স বিহিন অবৈধ ট্রাক্টরের মুখোমুখি সংঘর্ষে সিএনজি চালকের মৃত্যু হয়। এ সময় ৩ জন সিএনজি যাত্রী গুরুত্বর আহত হয়। নিহত সিএনজি চালকের নাম মো. সবুজ (২৫)। সে হাতিয়া উপজেলার হরণী ইউনিয়নের সিরাজ মোল্লার ছেলে।
এ দূর্ঘটনার মাত্র ৯ঘন্টা পর সোমবার (২০ নভেম্বর) ভোর রাতের দিকে একই সড়কের সুবর্ণচর ফাইভ স্টার ফিলিং স্টেশনের সামনে ফজরের নামাজ পড়ার জন্য মসজিদে যাওয়ার সময় একটি মাইক্রোবাস পিছন থেকে ধাক্কা দিলে নুরুল বাচ্ছু (৫৯) নামে একজন বৃদ্ধ মুসল্লি ঘটনাস্থালে মারা যায়। নিহত নুরুল হক বাচ্চু (৫৯) উপজেলার চরজুবলী ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের বানুরবাপেরগো বাড়ির মৃত আব্দুল লতিফের ছেলে।
আহতরা হলেন, কিশোরগঞ্জ জেলার করিমগঞ্জ থানার ডারকা গ্রামের মো.রাজিব (৪০) হাতিয়ার বরদেওয়াল গ্রামে আবুল কাশেম (৪৫) রাঙ্গামাটি জেলার অনিক দাস (৪২)। আহতরা ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আছে বলে জানা গেছে।
চরজব্বর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.হুমায়ন কবির বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। সিএনজি চালিত অটোরিকশা ও ট্রাক্টরটি জব্দ করে থানায় নিয়ে আসা হয়েছে। পরবর্তীতে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে। এবং ভোর রাতের দিকে অজ্ঞাত কোনো গাড়ি ওই মুসল্লিকে চাপা দিয়ে চলে গেলে এ দুর্ঘটনা ঘটে। নিহতের পরিবার বিষয়টি পুলিশকে অবহিত করে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here