চরজব্বার থানা পুলিশের আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত

0
436

 ইব্রাহিম খলিল শিমুল।।

“পুলিশই জনতা-জনতাই পুলিশ” এ শ্লোগানে নোয়াখালীর সুবর্ণচরে চরজব্বার থানার আয়োজনে ‘ওপেন হাউজ ডে’ অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৩ জুলাই) সকালে চরজব্বার থানার উন্মুক্ত স্থানে ওপেন হাউজ ডে অনুষ্ঠিত হয়। এতে জনপ্রতিনিধি, শিক্ষক, সাংবাদিক, ব্যবসায়ী, মান্যগণ্য ব্যক্তিবর্গসহ বিভিন্ন শ্রেণি পেশার প্রায় শতাধিক মানুষ অংশ নেন।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেবপ্রিয় দাস এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সহকারী পুলিশ সুপার চরজব্বার ও হাতিয়া থানার সার্কেল আমান উল্যাহ। এসময় উপস্থিত ছিলেন, চরজব্বার পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মীর হোসেন, চরজব্বার থানা ওসি তদন্ত মো. জাকির হোসেন প্রমূখ ।

প্রধান অতিথি আমান উল্যাহ বলেন, আমরা আপনাদের সেবা নিশ্চিত করতে দায়িত্ব পালন করে যাচ্ছি। সকলের মতামত নিয়ে জনগনের সেবা আরো বেগবান করতে “ওপেন হাউজ ডে” নামে এই জবাবদিহিতা ও অংশগ্রহণ মূলক কার্যক্রম পরিচালিত হচ্ছে । হাউজ ডে অনুষ্ঠানের সভাপতি চরজব্বার থানার অফসার ইনচার্জ (ওসি) দেবপ্রিয় দাস বলেন, সমাজে যেকোন অসামাজিক ও বেআইনী কর্মকাণ্ডে চোখে পড়লে দ্রুত নির্ভয়ে তথ্য দিন আমরা আইনগত ব্যবস্থা গ্রহন করবো। তিনি আরো বলেন, জনসেবা নিশ্চিত করার লক্ষ্যে পুলিশকে যেমনি শতভাগ পেশাদারিত্বের সাথে আন্তরিকতা নিয়ে দেশমাতৃকার সেবায় নিজেদেরকে নিয়োজিত করতে হবে তেমনি জনগণকেও পুলিশের সহযোগিতায় এগিয়ে আসতে হবে। পুলিশ ও জনগণের পারস্পরিক সহযোগিতার সেতুবন্ধন ছাড়া শতভাগ পুলিশি জনসেবা নিশ্চিত করা সম্ভব নয়।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here