ভোরে মেসির নেতৃত্বে মাঠে নামছে মায়ামি, খেলা দেখবেন যেভাবে

0
239

প্রথম ম্যাচে মাঠে নেমেই ইন্টার মায়ামির জয়ের নায়ক হয়েছেন বিশ্বজয়ী অধিনায়ক লিওনেল মেসি। তাতেই ভক্তদের মন জয় করে নিয়েছেন এই খুদে জাদুকর। তাই বিশ্বজয়ী এ অধিনায়ককে চোখ বন্ধ করেই মায়ামির অধিনায়ক করতে দ্বিধায় পড়তে হয়নি কোচ টাটা মার্টিনোর। আর অধিনায়ক হবার সুবাদে পরের ম্যাচেই শুরু থেকে মাঠে দেখা যাবে মেসিকে।

বুধবার (২৬ জুলাই) বাংলাদেশ সময় ভোর সাড়ে ৫টায় যুক্তরাষ্ট্রের ক্লাব আটলান্টা ইউনাইটেডের হয়ে মাঠে নামবেন মেসি। আগের ম্যাচে বদলি হিসেবে মাঠে নামলেও এই ম্যাচে শুরু থেকেই দেখা যাবে সাতবারের ব্যালন ডি’অরজয়ীকে।

মেসি ইন্টার মায়ামিতে যোগ দেয়ায় অনেকে ফুটবলপ্রেমীই ক্লাবটির খেলা দেখার অপেক্ষায় রয়েছেন। বাংলাদেশ থেকেও মায়ামির জার্সিতে মেসির খেলা উপভোগ করার সুযোগ রয়েছে। অ্যাপল টিভির সাবস্ক্রিপশনের মাধ্যমে বাংলাদেশসহ বিশ্বের যে কোন দেশ থেকে মায়ামির ম্যাচ দেখা যাবে। কিছু ম্যাচ ফক্স স্পোর্টসও সম্প্রচার করবে।

বুধবারের ম্যাচে মেসির সঙ্গে সার্জিও বুস্কেটসকেও শুরু থেকে দেখা যাওয়ার কথা জানিয়েছেন মায়ামির কোচ টাটা মার্টিনো। তিনি বলেন, এটা বলাই যায়, লিও (মেসি) এবং বুসি (বুস্কেটস) দুজনই আরও বেশি সময় খেলার সুযোগ পাবে। আর আমি মনে করি তারা যদি আরও বেশি খেলার সময় পায় তাহলে আমাদেরও দারুণ পরিবর্তন আসবে। তারা হয়ত শুরু থেকেই খেলবে। আমরা সবাই জানি, যখন লিও শুরু করে তখন পুরো ৯০ মিনিট খেলার জন্যই শুরু করে।

এরপরেই অবশ্য, বিষয়টি খেলোয়াড়দের উপরেই ছেড়ে দিয়ে কোচ বলেন, কিন্তু সবকিছু আসলে নির্ভর করছে, তারা কেমন অনুভব করছে সেটার ভিত্তিতে। এটা কেবল তাদের দ্বিতীয় ম্যাচ।

বুধবারের এই ম্যাচে জয় পেলে নতুন এই লিগ কাপের নকআউট পর্ব সরাসরি নিশ্চিতের সুযোগ থাকবে ইন্টার মায়ামির। প্রতিযোগিতার প্রথম ম্যাচে মেক্সিকান ক্লাব ক্রুজ আজুলের বিপক্ষে দারুণ এক জয় তুলে নিয়েছিল মায়ামি।

টাটা মার্টিনো জানান, ইন্টার মায়ামির খেলোয়াড়রা বর্তমানে মেসি এবং বুসকেটসের খেলার ধরণ অনুযায়ী নিজেদের পরিবর্তন করার দিকে জোর দিচ্ছে, ‘আমরা এরইমাঝে নিজেদের খেলা পরিবর্তন করা শুরু করেছি। কিন্তু, এটা পরিষ্কার বুসকেটস, জর্ডি আর লিও আসায় আমাদের খেলা আরও গোছানো হতে হবে। সবমিলিয়ে খেলার মান বাড়াতে আমাদের আরও অনেক বেশি কাজ করতে হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here