মার্কিন প্রতিনিধিদের ভাত খাওয়ালেন ডিবিপ্রধান

0
106

ডিবি কার্যালয়ে বিভিন্ন কাজে যাওয়া বিশিষ্ট নাগরিকদের মধ্যাহ্নভোজের আয়োজন করে আলোচিত ঢাকা মহানগর গোয়েন্দা (ডিবি) প্রধান হারুন অর রশীদ। এবার মার্কিন প্রতিনিধিদের মধ্যাহ্নভোজ করিয়ে ফের আলোচনায় এসেছেন তিনি।

বুধবার (৩ জানুয়ারি) দুপুরে ডিবি পুলিশের কার্যালয়ে যান ইন্টারন্যাশনাল রিপাবলিকান ইনস্টিটিউটের (আইআরআই) একটি নির্বাচন পর্যবেক্ষক দল। সেখানে একটি বৈঠক শেষে তাদের আপ্যায়ন করান হারুন অর রশীদ।

জানা গেছে, মার্কিন প্রতিনিধিদের সাদা ভাত, মাছ ও মুরগির মাংস দিয়ে আপ্যায়ন করা হয়।

পর্যবেক্ষক দলে আইআরআইয়ের এশিয়া প্যাসিফিক অঞ্চলের সিনিয়র উপদেষ্টা জেওফ্রি ম্যাকডোনাল্ড, আইআরআইয়ের সিনিয়র প্রোগ্রাম ম্যানেজার অমিতাব ঘোষ ও আইআরআইয়ের প্রোগ্রাম ম্যানেজার ডেভিড হোগস্ট্রা ছিলেন।

ডিবি সূত্রে জানা গেছে, বৈঠকে মার্কিন প্রতিনিধি দল জানতে চেয়েছে, পুলিশের পক্ষ থেকে নির্বাচনে কী ধরনের নিরাপত্তা ব্যবস্থা নেওয়া হয়েছে। এ সময় হারুন অর রশীদ জানান, নির্বাচন কমিশনের নির্দেশনায় পুলিশ কাজ করছে। সেই নির্দেশনা অনুযায়ী পর্যাপ্ত নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রসঙ্গত, গত বছর বিভিন্ন সময় ডিবি কার্যালয়ে বিশিষ্টজনদের মধ্যাহ্নভোজ করান হারুন অর রশীদ। বিশেষ করে বিএনপি নেতা গয়েশ্বর চন্দ্র রায়কে আপ্যায়ন করার বিষয়টি বেশি আলোচিত হয়। এরপর অনেকেই ডিবি অফিসকে ‘ভাতের হোটেল’ বলে আখ্যায়িত করেন।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here