সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশনের বৃক্ষ রোপণ কর্মসূচি উদ্বোধন

0
237

“গ্রীন হাউজ প্রতিক্রিয়া থেকে রক্ষা পেতে, আসুন বনায়ন নিয়ে কাজ করি” এ প্রতিপাদ্যে নোয়াখালী সুবর্ণচরে “যুব ও কৃষি উন্নয়ন মূলক সামাজিক সংগঠন” সুবর্ণচর ইয়ুথ অর্গানাইজেশন এর আয়োজনে এক সাংগঠনিক আলোচনা সভা ও মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকালে সুবর্ণচরে বাংলাদেশ সুগারক্রপ গবেষণা ইনস্টিটিউট মিলনায়তনে সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল-নোমান এর সঞ্চালনায় সংগঠনের সভাপতি জাকার আহাম্মদ এর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

এসময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএসআরআই বৈজ্ঞানিক কর্মকর্তা আসাদুজ্জামান রাসেল ও আসফিকুর রহমান, উপজেলা সহকারী যুব উন্নয়ন কর্মকর্তা সাইফুল আযম, সংগঠনের সহ-সভাপতি আবদুর রহমান সোহাগ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক ফরহাদ হোসেন প্রমুখ।

উক্ত প্রোগ্রামের আলোচনা শেষে সংগঠনের পূর্ব চরবাটা ইউনিয়ন সদস্যদের মাঝে বিভিন্ন ফলজ,বনজ ও ওষুধী গাছের চারা বিতরণ করা হয়। এবং সংগঠনের দুই জন উদ্যোক্তাকে সনদের মাধ্যমে সম্মাননা প্রদান করা হয়। এছাড়াও প্রোগ্রামে সকলের উপস্থিতিতে সবাইকে আত্মনির্ভরশীল হওয়ার প্রতিশ্রুতি জানিয়ে সংগঠনের কার্যক্রমকে গতিশীল করার আহবান জানান অতিথিরা।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here