সোনাপুর-চেয়ারম্যান ঘাট রুটে দ্বিতল বাস চালু

0
530

সুবর্ণবার্তা প্রতিবেদক।।

সোনাপুর থেকে আটকপালিয়া হয়ে চেয়ারম্যান ঘাট পর্যন্ত দ্বিতল বাস সার্ভিস চালু করেছে বিআরটিসি।

মঙ্গলবার (২৮ জুন) বিআরটিসি নোয়াখালী এর উদ্যোগে সোনাপুর জিরো পয়েন্ট থেকে চেয়ারম্যান ঘাট পর্যন্ত দ্বিতল বাস সার্ভিসের শুভ উদ্বোধন ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নোয়াখালীর জেলা প্রশাসক জেলা ম্যাজিস্ট্রেট দেওয়ান মাহবুবুর রহমান। উদ্বোধনী অনুষ্ঠানে তিনি সকলকে জনগনের সেবায় ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান এবং বিআরটিসি কর্তৃপক্ষকে বাস সার্ভিসে যাত্রী সেবা এবং সঠিক ভাড়া নিশ্চিত করার তাগিদ দেন।

এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নোয়াখালী সদর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) জনাব হাফিজুল হক, সুবর্ণচর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও নোয়াখালী জেলা আওয়ামীলীগের সভাপতি এএইচএম খায়রুল আনম চৌধুরী সেলিম, সদর উপজেলা পরিষদের চেয়াররম্যান একেএম সামসুদ্দিন জেহান, নোয়াখালী পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুল ওয়াদুদ পিন্টু, সোনাপুর পুলিশ ফাঁড়ির অফিসার ইনচার্জ, বিআরটিসি এবং বিআরটিএ এর বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাগণ।

উদ্বোধনী অনুষ্ঠানে চালক, যাত্রী এবং বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশগ্রহণ করেন। প্রাথমিক ভাবে ৪টি দ্বিতল বাস সোনাপুর টু চেয়ারম্যান ঘাট রুটে বিআরটিসি কর্তৃক পরিচালিত হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here