হোয়াটসঅ্যাপের ভয়েস মেসেজে যুক্ত হচ্ছে নতুন ফিচার

0
105

হোয়াটসঅ্যাপের জনপ্রিয় ফিচার হচ্ছে এর ভয়েস মেসেজ। সম্প্রতি ভয়েস মেসেজের জন্য ভিউ ওয়ানস নামে একটি নতুন ফিচার চালু করেছে। যা ব্যবহারকারীদের ভয়েস ম্যাসেজ পাঠাতে দেয়, যা একবার শোনার পরে অদৃশ্য হয়ে যায়।

সম্প্রতি ইন্ডিয়া টাইমসের এক প্রতিবেদনে এই তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, অদৃশ্য হয়ে যাওয়া ভয়েস নোট ফিচারটি আপনার বার্তাগুলোতে গোপনীয়তার একটি অতিরিক্ত স্তর যুক্ত করার জন্য ডিজাইন করা হয়েছে। ফলে আপনার ভয়েস নোট অন্য কারও কাছে ফরোয়ার্ড করা হবে বলে ভয় পাওয়ার আর দরকার নেই। আপনি কেবল এই ফিচারটি চালু করতে পারেন এবং কোনো উদ্বেগ ছাড়াই সেই ভয়েস নোটটি পাঠাতে পারেন।

ফিচারটি ঘোষণা করে মেটার ব্লগ পোস্টে, হোয়াটসঅ্যাপ বলেছে যে এমন অনেক পরিস্থিতি রয়েছে, যেখানে আপনি একটি অদৃশ্য ভয়েস বার্তা ব্যবহার করতে চাইতে পারেন। ফিচারে ভিউ ওয়ানস ফটো এবং ভিডিওগুলোর সঙ্গে সামঞ্জস্যের জন্য ওয়ান-টাইম আইকন দিয়ে চিহ্নিত করা হয়েছে এবং শুধু একবার চলবে।

একটি অদৃশ্য ভয়েস নোট পাঠাতে, আপনাকে স্বাভাবিকভাবে আপনার ভয়েস নোট রেকর্ড করতে হবে এবং পাঠানোর আগে নতুন এক বারের আইকনে ক্লিক করতে হবে। প্রাপক শুধু একবার নোটটি শুনতে সক্ষম হবেন এবং এটি তাদের চ্যাট ইতিহাস থেকে অদৃশ্য হয়ে যাবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here