নতুন বছরের সূচি প্রকাশ করল মেসির ক্লাব মায়ামি

0
93

লিওনেল মেসির ক্লাব ইন্টার মায়ামি নতুন বছরের সূচি প্রকাশ করেছে। ক্লাবটির হয়ে আর্জেন্টাইন তারকা কোন কোন ম্যাচে অংশ নেবে তা মোটামুটি নিশ্চিত করেছে ক্লাবটি। এই সূচির মধ্যে রয়েছে মেসির সাবেক ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজের বিপক্ষে একটি আন্তর্জাতিক ম্যাচ। এছাড়াও প্রাক-মৌসুমসহ ইন্টার মায়ামির হয়ে শুরুর দিকে যে সব ম্যাচ খেলবেন মেসি তা নিশ্চিত করেছে ক্লাব কর্তৃপক্ষ।

কবে মাঠে ফিরবেন লিওনেল মেসি? ভক্তদের অপেক্ষার প্রহর যেনো ফুরাচ্ছে না! ক্যারিয়ারের শেষ বেলায় এসেও নিত্য নতুন চমক নিয়ে হাজির হচ্ছেন ফুটবল মহাতারকা। নতুন বছরে ভক্তরা কখন থেকে মেসি উন্মাদনায় বুদ হবেন, তার একটা ধারনা দিয়েছে ইন্টার মায়ামি।

২০২৪-এ ভক্তদের খুব একটা অপেক্ষায় রাখবেন না লিওনেল মেসি। ১৯ জানুয়ারি ইন্টার মায়ামির হয়ে মাঠে নামবেন বিশ্বের সর্বশ্রেষ্ঠ ফুটবলার। এই ম্যাচটা মায়ামি খেলবে এল সালভাদোর জাতীয় দলের বিপক্ষে। সান সালভাদোরের কাসকাতলান স্টেডিয়ামে অনুষ্ঠিত হবে ম্যাচটি। এই ম্যাচ দিয়েই প্রাক-মৌসুম শুরু করবে লিওনেল মেসির ইন্টার মায়ামি।

প্রাক-মৌসুম ক্যাম্পে লিওনেল মেসির পরের সময়টা একই সঙ্গে আবেগ এবং চ্যালেঞ্জের। জানুয়ারিতে এশিয়া ট্যুরে আসবে মেজর লিগ সকারের ক্লাবটি। সেখানে ২৯ জানুয়ারি আল হিলালের মুখোমুখি হবে টাটা মার্টিনোর দল। এই ম্যাচের মধ্য দিয়ে দীর্ঘ সময় পর প্রিয় বন্ধু নেইমারের মুখোমুখি হওয়ার সম্ভাবনা তৈরি হয়েছে মেসির। তবে ইনজুরির কারণে ব্রাজিল সুপার স্টারের খেলা নিয়ে রয়েছে বড়সড় অনিশ্চয়তা।

পহেলা ফেব্রুয়ারি সৌদি আরবের রিয়াদ সিজন কাপে ইন্টার মায়ামির পরের ম্যাচটা আল নাসরের বিপক্ষে। ফুটবল ভক্তরা অপেক্ষার প্রহর গুনছেন আরও একটি মেসি-রোনালদো লড়াইয়ের। অনেকেই ধারণা করছেন, এই ম্যাচেই হয়তো ক্যারিয়ারে শেষবারের মতো মুখোমুখি হতে চলেছেন এই দুই ফুটবল কিংবদন্তি।

এশিয়া ট্যুর শেষ করে ইন্টার মায়ামি ফিরবে ডিআরভি পিএনকে স্টেডিয়ামে। সেখানে ১৫ ফেব্রুয়ারি একটি আবেগঘন ম্যাচ অপেক্ষা করছে লিওনেল মেসির জন্য। মেসি আবারো ফিরবেন শৈশবের ক্লাব নিউওয়েলস ওল্ড বয়েজে। তবে সেই ক্লাবের হয়ে নয়, খেলবেন প্রতিপক্ষ হিসেবে ইন্টার মায়ামির জার্সি গায়ে চাপিয়ে।

এরপর সিজন শুরু করবে ইন্টার মায়ামি। হোম গ্রাউন্ডে লিওনেল মেসিরা প্রথম ম্যাচ খেলবে রিয়াল সল্ট লেকের বিপক্ষে। ২১ ফেব্রুয়ারি ম্যাচটা অনুষ্ঠিত হবে ফোর্ট লাউডারডেলে। ইন্টার মায়ামির পরের দুটি ম্যাচ যথাক্রমে এলএ গ্যালাক্সি এবং অরল্যান্ডো সিটির বিপক্ষে ২৫ ফেব্রুয়ারি ও ২ মার্চ। এরপর কনকাকাফ চ্যাম্পিয়ন্স কাপ মিশন মেসিদের। রাউন্ড অফ সিক্সটিনে তাদের প্রতিপক্ষ ন্যাশভিল এসসি অথবা মোকা। ৪ মার্চ প্রথম লেগের পর দ্বিতীয় লেগ মাঠে গড়াবে ১৩ মার্চ।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here