বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতন, গ্রেপ্তার আরও এক

0
441

সুবর্ণবার্তা প্রতিবেদক।।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক বৃদ্ধকে (৬৮) পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে নির্যাতনের ঘটনায় আরও এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

সোমবার (৪ জুলাই) রাত সাড়ে ১০টার দিকে উপজেলার চর বৈশাখী গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তির নাম আব্দুল গনি (৫৫)। তিনি লক্ষ্মীপুর জেলার রামগতি উপজেলার চরপোড়াগাছা গ্রামের বাসিন্দা।

নোয়াখালীর পুলিশ সুপার মো.শহীদুল ইসলাম বলেন, রোববার (৩ জুলাই) দিবাগত রাতে ভুক্তভোগী বৃদ্ধের ছেলে বাদি হয়ে আটজনের নাম উল্লেখ এবং আরও অজ্ঞাত ৮-১০ জনকে আসামি করে চরজব্বার থানায় একটি মামলা দায়ের করেন। এরপর একই দিন রাত সাড়ে ১১টার দিকে উপজেলার থানারহাট বাজার থেকে প্রধান আসামি আবুল হোসেন শাহনেওয়াজকে গ্রেপ্তার করে পুলিশ। এরপর মামলার আট নম্বর আসামিকে গ্রেপ্তার করা হয়। মামলার প্রধান আসামিকে সোমবার বিকেলে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অপর আসামিকে আজ নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হবে।

উল্লেখ্য, পূর্ব শত্রুতার জেরে গত শুক্রবার রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে নোয়াখালীর সুবর্ণচর উপজেলার চরওয়াপদা ইউনিয়নের ওই বৃদ্ধ নির্যাতনের শিকার হন। ভুক্তভোগীর পরিবারের দাবি, চরওয়াপদা ইউনিয়নের  ৯ নম্বর ওয়ার্ড যুবলীগের সভাপতি শাহনেওয়াজ ও তার লোকজন ওই বৃদ্ধের পায়ুপথে টর্চলাইট ঢুকিয়ে পাশবিক নির্যাতন করে। একটি মসজিদ নির্মাণকে কেন্দ্র করে পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটানো হয়েছে বলে দাবি ভুক্তভোগীর পরিবারের।

শুক্রবার রাতে ঘটনার পর শনিবার ওই বৃদ্ধকে ২৫০ শয্যা নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করানো হয়। পরে রোববার সকালে হাসপাতালের জেনারেল সার্জন ডা. ফজলুর রহমান মানিকের নেতৃত্বে বৃদ্ধের শরীরে অস্ত্রোপচার করে টর্চলাইটি বের করা হয়। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here