সুবর্ণচরে ইউপি সদস্যের জানাজায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় ১জনের মৃত্যু

0
406

আরিফুর রহমান, সুবর্ণচর (নোয়াখালী) প্রতিনিধি।।

নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় এক ইউপি সদস্যের জানাজায় যাওয়ার পথে পিকআপ ভ্যানের ধাক্কায় এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

নিহত মো.নুর উদ্দিন (৪৫) উপজেলার চরমজিদ গ্রামের গ্লোব বাজার এলাকার কোরবান আলী মাঝির ছেলে।

রোববার (২৫ সেপ্টম্বর) সকালে পৌনে ১০টার দিকে উপজেলার সোনাপুর-চেয়াম্যান ঘাট সড়কের সেন্টার সংলগ্ন দুলাল মিয়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য সাইফুল ইসলাম ফরহাদ (৩৭) অসুস্থ অবস্থায় গতকাল শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রোববার সকাল ১০টার দিকে তাকে উপজেলার চরবাটা খাসেরহাট বাজার জামে মসজিদ মাঠে জানাজা দিয়ে কবরস্থানে দাফন করা হয়। রোববার সকাল পৌনে ১০টার দিকে ইউপি সদস্যের জানাজায় অংশ গ্রহণ করার জন্য উপজেলার সেলিম বাজার থেকে চরবাটা খাসের হাট বাজারের উদ্দেশ্যে বাইসাইকেল যোগে রওয়ানা দেয় নুর উদ্দিন। যাত্রা পথে বাইসাইকেলে উপজেলার সোনাপুর টু চেয়াম্যানঘাট সড়কের সেন্টার বাজার সংলগ্ন দুলাল মিয়ারহাট এলাকায় পৌঁছলে চেয়ারম্যান ঘাট গামী একটি পিকআপ ভ্যান তার বাইসাইকেলকে ধাক্কা দেয়। এতে নুর উদ্দিন গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে একই দিন দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়।

চরজব্বর থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, বিষয়টি পুলিশকে কেউ অবহিত করেনি। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে পরবর্তীতে ব্যাবস্থা নেওয়া হবে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here