সুবর্ণচরে নবপ্রত্যয় জাগ্রত বাংলাদেশের নতুন অফিস উদ্বোধন

0
459

ইব্রাহিম খলিল শিমুল।।

নোয়াখালী সুবর্ণচরে একটি অরাজনৈতিক ও সেচ্ছাসেবী সংগঠন “নবপ্রত্যয় জাগ্রত বাংলাদেশ” এর কার্যক্রম আরো বেগবান করা এবং পাঠাগার স্থাপনের লক্ষ্যে নতুন অফিস এর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৩ আগস্ট) বিকালে উপজেলার হারিছ চৌধুরী বাজারের বড় মসজিদ সংলগ্ন মাহি প্লাজার ২য় তলায় এ নতুন অফিস উদ্বোধন অনুষ্ঠিত হয়।

নবপ্রত্যয় জাগ্রত বাংলাদেশ সংগঠনের দপ্তর সম্পাদক মো. নজরুল ইসলাম ওমরের সঞ্চালনায় সভাপতি মো. এনামুল হক এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস-চেয়ারম্যান ফরহাদ হোসেন বাহার চৌধুরী।

এ সময় অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন মাওলানা জয়নাল আবেদীন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হারিছ চৌধুরী বাজারের সাধারণ সম্পাদক মহিউদ্দিন মাস্টার, এডভোকেট জাহাঙ্গীর আলম, নূর হোসেন পন্ডিত, মো. রাসেল (মেম্বার)।

এছাড়াও উপস্থিত ছিলেন হারিছ চৌধুরী বাজারের বিভিন্ন ব্যবসায়ী ও নবপ্রত্যয় জাগ্রত বাংলাদেশ এর সদস্যবৃন্দ।

সংগঠনের সভাপতি মো. এনামুল হক জানান, “সবাই মিলে করবো কাজ, গড়বো মোরা আলোকিত সমাজ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে কলুষিত সমাজ থেকে অন্যায়, অবিচার নির্মুল করে শিক্ষার আলো সকলের মাঝে পৌঁছে দিয়ে আলোকিত সমাজ গড়ে তোলার র্দীপ্ত প্রত্যয় নিয়ে নবপ্রত্যয় জাগ্রত বাংলাদেশ এর দীর্ঘ পথ চলা।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here