সুবর্ণচরে মাথায় গাছের ডাল পড়ে আওয়ামীলীগের প্রবীণ নেতার মৃত্যু

0
107

নোয়াখালীর সুবর্ণচরে গাছের ডাল কাটার সময় গাছের ডাল মাথায় পড়ে ডাঃ আবদুর রব(৭০) নামের আওয়ামীলীগের এক প্রবীণ নেতার মৃত্য হয়েছে। তাঁর মৃত্যুর খবরে উপজেলাসহ পুরো জেলায় রাজনৈতিক নেতাদের মাঝে শোকের ছায়া নেমে আসে। সন্তানদের সান্তনা দিতে অনেকে ছুটে যান নিহতের বাড়িতে।

রবিবার দুপুর ১২টার দিকে উপজেলার চরজুবিলী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ড়ের উত্তর কচ্ছপিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মারা যাওয়া ডাঃ আবদুর রব উপজেলার উত্তর কচ্ছপিয়া গ্রামের মমতাজ উদ্দিন ছেলে। তিনি স্থানীয় হারিছ চৌধূরী বাজারের পল্লী চিকিসক ও ছয় সন্তানের জনক। এদের মধ্যে ৪ ছেলে ও ২ মেয়ে রয়েছে।

নিহতের বড় ছেলে সাবেক ইউপি সদস্য রাসেল জানান, রবিবার সকালে নিজেদের বাড়ির গাছের ডাল পালা কাটার জন্য শ্রমিকদের সঙ্গে গাছের নিচে যান। তিনি নিচে ছিলেন আর শ্রমিকেরা উপরে। কোন জায়গায় ডাল ফেলতে হবে সে জায়গা তিনি দেখিয়ে দিচ্ছিলেন, মোটা দড়ি দিয়ে ডাল বাধাঁ ছিল তারপরও ডাল কাটার সময় অসাবধানতাবশত ওই গাছের ডাল তাঁর বাবার মাথার উপর এসে পড়ে। তিনি চেয়ারে বসা থাকার কারণে তাৎক্ষণিক কোন দিকে সরতে পারে নি। পরে তিনি অচেতন হয়ে পড়লে ছোট ভাই ও শ্রমিকেরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পর কর্তব্যরত চিকিৎসক ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন। হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান।

রবিবার বিকেল ৫টায় জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হবে।
আওয়ামীলীগ নেতা ডাঃ আবদুর রব এর মুত্যুতে শোক জানিয়েছে, নোয়াখালী-৪ আসনের সংসদ সদস্য একরামুল করিম চৌধুরী, জেলা আওয়ামীলীগের সভাপতি খায়রুল আনম চৌধূরী সেলিম, সাধারণ সম্পাদক শহিদ উল্যাহ খান সোহেল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. হানিফ চৌধুরী, উপজেলা সাবেক সভাপিত ও চরজব্বার ইউপি চেয়ারম্যান এ্যাড মো. ওমর ফারুক, চরজুবিলী ইউপি চেয়ারম্যান সাইফুল্লা খসরু,চরবাটা ইউপি চেয়ারম্যান আমিনুল ইসলাম রাজিব প্রমূখ।

চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো.রফিকুল ইসলাম বলেন, গাছের ডাল কাটার সময় ডাল পড়ে আওয়ামীলীগের প্রবীণ এই নেতার মৃত্যু হয়। পরিবারের কোন অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে লাশ হস্থান্তর করা হয়েছে।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here