নোয়াখালীর সুবর্ণচরে পুকুরের পানিতে ডুবে শিশুর মৃত্যু

0
147

নোয়াখালীর সুবর্ণচরে পুকুরের পানিতে পড়ে রহিমা (৪) নামের এক শিশুর মৃত্যু হয়েছে। মঙ্গলবার বিকেল সাড়ে তিনটার দিকে উপজেলার চরক্লার্ক ইউনিয়নের এ ঘটনা ঘটে।
নিহত শিশু রহিমা চরক্লার্ক ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের বাংলাবাজারের পশ্চিম পাশের ভুঁইয়া বাড়ির নুর উদ্দিনের মেয়ে। তাঁর বাবা একজন ব্যাটারী চালিত অটো রিকশা চালক।
নিহতের বাবা নুর উদ্দিন বলেন, সকালে অটো রিকশা নিয়ে বাড়ি থেকে বের হওয়ার সময় মেয়ে তাঁর দিকে অপলক চেয়ে থাকে। প্রতিদিন দুপুরে বাড়ি ফিরে যান। আজকে যাত্রী কম হওয়ায় আয় রোজগারও কম হয়েছে। সেজন্য বাড়িতে যাননি। বাড়ি থেকে ফোন পেয়ে ফিরে গিয়ে মেয়েকে নিয়ে ৫০ শয্যা বিশিষ্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে ছুটে আসেন। পরে চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।
তিনি আরো বলেন, বাড়ির উঠনে খেলাধূলার এক পর্যায়ে পরিবারের সদস্যদের অগোচরে বাড়ির পুকুরে গিয়ে পড়ে। এরপর তাকে দীর্ঘক্ষণ না দেখে আশেপাশে খোঁজাখুঁজির একপর্যায়ে পুকুর থেকে তাকে উদ্ধার করা হয়।
চরক্লার্ক ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবুল বাসার ডিপটি বলেন, গত দুই দিনে এই এলাকায় দুটো শিশু পানিতে ডুবে মারা যায়। ইউনিয়ন পরিষদের ব্যবস্থাপনায় এলাকায় সচেতনতা বাড়ানোর জন্য ক্যাম্পেইন করা হবে।
সুবর্ণচর ৫০ শয্যা বিশিষ্ট স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত উপ-স্বাস্থ্য সহকারী মো শহিদ উল্যাহ জানান, তাঁকে হাসপাতালে মৃত অবস্থায় আনা হয়েছে। হাসপাতালে আনার আগে সে মারা গেছেন।
চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ন কবির বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেব।

Facebook Comments Box
Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here